বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022-তে করেছেন ৪১৩ রান! তিন নম্বরে খেলার সেরা বাজি খুঁজে দিলেন সেহওয়াগ
বীরেন্দ্র সেহওয়াগ (ছবি-গেটি ইমেজ)

IPL 2022-তে করেছেন ৪১৩ রান! তিন নম্বরে খেলার সেরা বাজি খুঁজে দিলেন সেহওয়াগ

  • ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ ৩১ বছর বয়সী আনক্যাপড ভারতীয় খেলোয়াড় রাহুল ত্রিপাঠীর প্রশংসা করেছেন। তিনি মনে করেন যে ত্রিপাঠি ২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সবচেয়ে সফল নম্বর তিন ব্যাটসম্যান ছিলেন।

ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ ৩১ বছর বয়সী আনক্যাপড ভারতীয় খেলোয়াড় রাহুল ত্রিপাঠীর প্রশংসা করেছেন। তিনি মনে করেন যে ত্রিপাঠি ২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সবচেয়ে সফল নম্বর তিন ব্যাটসম্যান ছিলেন। উমরান মালিক এবং অর্শদীপ সিংয়ের বিপরীতে ত্রিপাঠি ২০২২ আইপিএল-এ তার ভালো পারফরম্যান্স সত্ত্বেও টিম ইন্ডিয়াতে সুযোগ পাননি। যে কারণে বহু ক্রিকেট ভক্তসহ প্রাক্তন অনেক অভিজ্ঞরাও অবাক হয়েছেন।

Cricbuzz-এ রাহুল ত্রিপাঠিকে নিয়ে কথা বলতে গিয়ে বীরেন্দ্র সেহওয়াগ বলেন, ‘রাহুল ত্রিপাঠি তিন নম্বরে সত্যিই ভালো ব্যাটিং করেছেন। তিনি এই মরশুমে চারশোর বেশি রান করেছেন এবং মরশুমের সেরা তিন নম্বর ব্যাটসম্যান ছিলেন।’  বীরেন্দ্র সেহওয়াগ আরও বলেন, ‘আপনি যদি সব দলের দিকে তাকান, এক নম্বরে সবচেয়ে বেশি সাফল্য পাওয়া একজন করে খেলোয়াড় রয়েছেন। তবে তিনে আছেন শুধুমাত্র রাহুল ত্রিপাঠী। তিনি ওই জায়গায় এত রান করেছেন। তিনি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছেন এবং SRH কে টানা পাঁচটি ম্যাচ জেতাতে অনেক অবদান রেখেছেন।’

ত্রিপাঠি গত মরশুম পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত ছিলেন, কিন্তু ফেব্রুয়ারিতে আইপিএল-এর মেগা নিলামের সময় হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি তাকে ৮.৫ কোটি টাকার বিনিময়ে নিজেদের দলে নেয়। মহারাষ্ট্রের এই ব্যাটসম্যান সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল ২০২২-এ তিনটি হাফ সেঞ্চুরি সহ ৪১৩ রান করেছিলেন। সেহওয়াগের মতে, ত্রিপাঠির দুর্দান্ত ফর্ম SRH-এর পাঁচটি ম্যাচ জেতার জন্য একটি বড় অবদান রেখেছিল।

বন্ধ করুন