বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'একের মধ্যে তিন', CSK ক্রিকেটারকে এ ভাবেই সম্মান জানালেন অজিত আগরকার
রবীন্দ্র জাদজা। ছবি: পিটিআই
রবীন্দ্র জাদজা। ছবি: পিটিআই

'একের মধ্যে তিন', CSK ক্রিকেটারকে এ ভাবেই সম্মান জানালেন অজিত আগরকার

  • রবীন্দ্র জাদেজা ব্যাট হাতে ১০২ রান করার পাশাপাশি ৫টি উইকেটও নিয়ে ফেলেছেন ইতিমধ্যেই।

শুভব্রত মুখার্জি

চেন্নাইয়ের ফ্রাঞ্চাইজির জন্য ২০২০ সালটা একেবারেই ভাল যায়নি । আরব আমিরশাহিতে অনুষ্ঠিত আইপিএলে একের পর এক ম‌্যাচে বাজে পারফরম্যান্স করেছে। তার জেরে নিজেদের ১৩ বছরের ইতিহাসে প্রথম বার তারা প্লে অফে উঠতে পারেনি। অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির পারফরম্যান্সও আহামরি ছিলো না। তবে ২০২১ সালে দাঁড়িয়ে চিত্রটা সম্পূর্ণ বদলে গেছে। প্রথম ম্যাচ হারলেও পরবর্তী চারটি ম্যাচে জয় পেয়েছে ধোনি বাহিনী। দলের সব বিভাগ বেশ ভাল ফর্মেই রয়েছে।

সিএসকের এই কামব্যাকে সব থেকে বড় ভূমিকা রয়েছে রবীন্দ্র জাদেজার। তিনি ব্যাট হাতে ১০২ রান করার পাশাপাশি ৫টি উইকেট ও নিয়ে ফেলেছেন ইতিমধ্যেই। প্রাক্তন ভারতীয় পেসার অজিত আগরকর মনে করেন চেন্নাইয়ের এই পুনরুত্থানের পিছনে সবচেয়ে বড় অবদান রবীন্দ্র জাদেজার।

অফিসিয়াল ব্রডকাস্টারদের হয়ে এক অনুষ্ঠানের সময় তিনি বলেন, ‘এই মুহূর্তে দাঁড়িয়ে ও (জাদেজা) অবিশ্বাস্য। ও পারেনা এমন কোন কাজ মনে হয় না ক্রিকেটে নেই‌। ফিল্ডিং করার সময় যেখানেই এম এসে ধোনি ওকে দাঁড় করিয়েছে সেখানেই প্রতিটা বল যাচ্ছিল ওর কাছে। ও সাধারণ ভাবে ক্যাচ ড্রপ করে না। পিচে ওর জন্য একটু সাহায্য থাকলে বল হাতে ও কতটা ভয়ানক তা আমরা জানি। ব্যাট হাতে ওর থেকে বেশি ধ্বংসাত্মক ক্রিকেটার খুব কম আছে।’

বন্ধ করুন