বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বাংলার দলের হয়ে খেলেন, কিন্তু কতটা ভাল বাংলা বোঝেন KKR-এর নীতিশ রানা?
নীতিশ রানা।
নীতিশ রানা।

বাংলার দলের হয়ে খেলেন, কিন্তু কতটা ভাল বাংলা বোঝেন KKR-এর নীতিশ রানা?

  • কলকাতা নাইট রাইডার্স আজ শুক্রবার পঞ্জাব কিংসের মুখোমুখি হবে। জিততে না পারলে কিন্তু চাপ হবে তাদের। লিগ তালিকার এখন এমন পরিস্থিতি যে, প্লে-অফে যেতে হলে কোনও ম্যাচ হারা চলবে না।

কলকাতা নাইট রাইার্সের হয়ে খেললেই যে বাংলাটা জানবেন, এমনটা কিন্তু নয়। নীতিশ রানা বাংলা বলার জন্য একটি টেস্ট দিয়েছিলেন। তার কিছু ঝলক কেকেআর শেয়ার করেছে। তাতে দেখা গিয়েছে, ফাটাফাটি শব্দের মানে কি? উত্তরে তিনি বলেন, ‘আমরা তো এটার মানে জলদি জলদি (তাড়াতাড়ি) বলি।’  এর পর গণ্ডোগোলের মানে জানতে চাওয়া হয়েছিল। সেই উত্তরটা ঠিকঠাকই দেন তিনি। প্রশ্নের সঙ্গে সঙ্গে তাঁর উত্তর ছিল গোলমাল।

নেহাৎ-ই মজার একটি পরীক্ষা। পুরো বিষয়টিই মজা করে। তবে বাংলা সম্পর্কে রানার ধারণা না থাকাটাই স্বাভাবিক। যাইহোক তিনি যে চেষ্টা করেছেন এটাই তো অনেক বড় বিষয়। 

কলকাতা নাইট রাইডার্স আজ শুক্রবার পঞ্জাব কিংসের মুখোমুখি হবে। জিততে না পারলে কিন্তু চাপ হবে তাদের। লিগ তালিকার এখন এমন পরিস্থিতি যে, প্লে-অফে যেতে হলে কোনও ম্যাচ হারা চলবে না।

চেন্নাই সুপার কিংস ইতিমধ্যে প্লে-অফে চলে গিয়েছে। দিল্লি ক্যাপিটালসও কার্যত প্লে-অফে পৌঁছে গিয়েছে। তিনে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ১১ ম্যাচে ১৪ পয়েন্ট। কলকাতার চেয়ে ৪ পয়েন্ট বেশি। কলকাতার আবার ১১ ম্যাচে ১০ পয়েন্ট। মুম্বই আবার সম সংখ্যাক ম্যাচ খেলে রানরেটের কারণে কলকাতার চেয়ে এক ধাপ পিছিয়ে রয়েছে। পঞ্জাবের ১১ ম্যাচে ৮ পয়েন্ট। এ দিন জিতলে কলকাতাকে স্পর্শ করবে পঞ্জাব। ১১ ম্যাচে ৮ পয়েন্ট রাজস্থান রয়্যালসেরও। স্বভাবিক ভাবে যা পরিস্থিতি তাতে পঞ্জাবের বিরুদ্ধে জিততেই হবে কলকাতাকে।

বন্ধ করুন