বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ফের করোনা নেগেটিভ CSK-এর ব্যাটিং কোচ মাইক হাসির, তবু স্বস্তি পাচ্ছেন না
মাইক হাসি।
মাইক হাসি।

ফের করোনা নেগেটিভ CSK-এর ব্যাটিং কোচ মাইক হাসির, তবু স্বস্তি পাচ্ছেন না

  • করোনায় আক্রান্ত হওয়ার কারণে চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসিকে ভারতেই থেকে যেতে হয়েছিল। গত সপ্তাহে শুক্রবার জানা গিয়েছিল, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবারই আবার সেটা বদলে গিয়ে পজিটিভ হয়ে যায়। শুক্রবার ফের হাসির করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও একবার করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে মাইক হাসির। তবুও তিনি স্বস্তি পাচ্ছেন না। কারণ এর আগেও এক বার করোনা রিপোর্ট তাঁর নেগেটিভ এসেছিল। কিন্তু পরে আবার টেস্ট করানো হলে, সেই রিপোর্ট পজিটিভ আসে।

শুক্রবার চেন্নাই সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথন বলেছেন, ‘আরটি-পিসিআর রেজাল্ট অনুযায়ী হাসির রেজাল্ট নেগেটিভ এসেছে। এবং ও দ্রুত সুস্থ হচ্ছে। তবে আমদের এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি, ও কী ভাবে ফিরবে, মলদ্বীপ হয়ে, নাকি সরাসরি অস্ট্রেলিয়ায় ফিরবে।’

আইপিএল ফেরৎ বাকি অস্ট্রেলিয়ানরা মলদ্বীপ ফিরে গেলেও, করোনায় আক্রান্ত হওয়ার কারণে চেন্নাইয়ের ব্যাটিং কোচকে ভারতেই থেকে যেতে হয়েছিল। এই মুহূর্তে তিনি চেন্নাইয়ের হোটেলে আইসোলেশনে রয়েছেন। গত সপ্তাহে শুক্রবার জানা গিয়েছিল, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবারই আবার সেটা বদলে গিয়ে পজিটিভ হয়ে যায়। শুক্রবার ফের হাসির করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে যা পরিস্থিতি, তাতে হাসি কী করে নিজের দেশে ফিরবেন, সেটা নিয়েই সমস্যায় পড়েছে চেন্নাই কর্তৃপক্ষ। 

আগেই ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছিল অস্ট্রেলিয়া সরকার। মলদ্বীপও এ বার ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছে। স্বভাবতই এখন মলদ্বীপেও যেতে পারবেন না মাইক হাসি, যেখানে আইপিএল ফেরৎ বাকি অস্ট্রেলিয়ানরা রয়েছেন।

১১ মে থেকেই ভারত থেকে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করে মলদ্বীপ। এর আগে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ ভেবেছিল, মাইক হাসি সুস্থ হয়ে উঠলেই মলদ্বীপে বাকি অস্ট্রেলিয়ানদের কাছে তাঁকে পাঠিয়ে দেওয়া হবে। কিন্তু এখন যা পরিস্থিতি, তাতে আদৌ কবে ভারত ছাড়তে পারবেন হাসি, সেটা নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে।

বন্ধ করুন