বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > সচিনের পর অর্জুন, উইকেটকিপার সেই চিরতরুণ পার্থিব
মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে ফের উইকেটকিপিং করলেন পার্থিব (ছবি:টুইটার)
মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে ফের উইকেটকিপিং করলেন পার্থিব (ছবি:টুইটার)

সচিনের পর অর্জুন, উইকেটকিপার সেই চিরতরুণ পার্থিব

  • মুম্বইয়ের অনুশীলনে ফের গ্লাভস হাতে উইকেট রক্ষকের ভূমিকায় দেখা গেল পার্থিবকে। উল্লেখ্য এই বছর মুম্বইয়ের স্কোয়াডে রয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন। তার অনুশীলনের সময় গ্লাভস হাতে উইকেটের পিছনে উইকেট রক্ষকের ভূমিকায় দেখা গেল পার্থিবকে।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ক্রিকেট ইতিহাসে বিরলতম দৃশ্যের সাক্ষী থাকল মুম্বই ইন্ডিয়ান্স তথা ভারতীয় ক্রিকেটের ভক্তরা। আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে। ফলে এই মুহূর্তে আমিরশাহিতে অনুশীলনে ব্যস্ত সব দল। মুম্বইয়ের অনুশীলনে ফের গ্লাভস হাতে উইকেট রক্ষকের ভূমিকায় দেখা গেল পার্থিবকে। উল্লেখ্য এই বছর মুম্বইয়ের স্কোয়াডে রয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন। তার অনুশীলনের সময় গ্লাভস হাতে উইকেটের পিছনে উইকেট রক্ষকের ভূমিকায় দেখা গেল পার্থিবকে। পরবর্তীতে তিনি মজার ছলেই জানালেন দুই তেন্ডুলকরের হয়েই উইকেটরক্ষকের ভূমিকায় অবতীর্ণ হওয়া প্রথম গ্লাভসম্যান তিনি।

উল্লেখ্য এই বছর মুম্বইয়ের ট্যালেন্ট স্কাউট হিসেবে নিয়োগ করা হয়েছে পার্থিবকে। মুম্বইয়ের তরফে তাদের সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। যাতে দেখা যায় পার্থিব ফের কিপারের ভূমিকায় রয়েছেন। ভিডিয়ো ক্লিপে দেখা যায় নবীন উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকে মজার ছলে তিনি কিছু বলছেন। তাকে বলতে শোনা যায় 'আমাকে ওর জন্য কিপিং করতে হবে। যাতেও ব্যাট পায়। আমি দুই তেন্ডুলকরের হয়েই উইকেটরক্ষকের ভূমিকা পালন করলাম।'

উল্লেখ্য সচিন যখন মুম্বই ইন্ডিয়ান্স দলের সদস্য ছিলেন, তখন পার্থিব তার সতীর্থ হিসেবে খেলেছেন। এই বছর নিলামে সচিন পুত্র অর্জুনকে ২০ লাখ টাকায় দলে নিয়েছে মুম্বই। প্রসঙ্গত আইপিএল স্থগিত হওয়ার আগে পর্যন্ত ৭ ম্যাচ খেলে মুম্বই ৪টি ম্যাচে জয় পেয়েছে। তিনটিতে তাদের হারের মুখ দেখতে হয়েছে।

বন্ধ করুন