বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আশা করব এবার ফলোয়ার বাড়বে, আকাশ চোপড়াকে বিতর্কিত টুইট করে মুছলেন কায়রন পোলার্ড

আশা করব এবার ফলোয়ার বাড়বে, আকাশ চোপড়াকে বিতর্কিত টুইট করে মুছলেন কায়রন পোলার্ড

কায়রন পোলার্ড ও আকাশ চোপড়া

আকাশ বেশ কিছু অনুষ্ঠানে প্রকাশ্যে পোলার্ডের সমালোচনা করেছেন। এখন লিগ শেষ হওয়ার পরে পোলার্ডও আকাশকে ট্যাগ করে টুইট করেছেন, যেখানে তিনি লিখেছেন যে ‘আশা করি ফ্যান বেস এবং ফলোয়ার বাড়বে.. এভাবেই চলতে থাকুন।’ তবে, কিছুক্ষণ পরে, পোলার্ড টুইটটি মুছে ফেলেন।

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক কায়রন পোলার্ডের ২০২২ আইপিএল-এর মরশুমটা খুব একটা ভালো যায়নি, তার পারফরম্যান্স ছিল খুবই খারাপ। বল বা ব্যাট নিয়ে বিশেষ কিছু কৃতিত্ব দেখাতে পারেননি তিনি। এটি তার দল মুম্বই ইন্ডিয়ান্সকেও প্রভাবিত করেছে। পাঁচবারের চ্যাম্পিয়ন দলটি প্লে অফেও উঠতে পারেনি। নিজের খারাপ পারফরম্যান্সের কারণে, পোলার্ড বহুবার প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান এবং ধারাভাষ্যকার আকাশ চোপড়ার নিশানায় এসেছিলেন। 

আকাশ চোপড়া বেশ কিছু অনুষ্ঠানে প্রকাশ্যে কায়রন পোলার্ডের সমালোচনা করেছেন। এখন লিগ শেষ হওয়ার পরে পোলার্ডও আকাশকে ট্যাগ করে টুইট করেছেন, যেখানে তিনি লিখেছেন যে ‘আশা করি ফ্যান বেস এবং ফলোয়ার বাড়বে.. এভাবেই চলতে থাকুন।’ তবে, কিছুক্ষণ পরে, পোলার্ড টুইটটি মুছে ফেলেন।

এখন আকাশ চোপড়াকে ট্যাগ করার সময় পোলার্ড কেন এই টুইট করেছিলেন তা স্পষ্ট নয়। তবে, ২০২২ আইপিএল-এ কায়রন পোলার্ডের খারাপ পারফরম্যান্সের জন্য চোপড়ার সমালোচনার সাথে এর সংযোগ থাকতে পারে। আসলে, আকাশ চোপড়া একবার নয়, একাধিক অনুষ্ঠানে ২০২২ আইপিএল-এ পোলার্ডের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছিলেন। পোলার্ড আইপিএলের ১৫তম মরশুমে ১০৭ স্ট্রাইক রেটে ১৪৪ রান করেছিলেন। একই সময়ে, পুরো মরশুমে তিনি মাত্র চারটি উইকেট নিয়েছিলেন। এই কারণে পয়েন্ট টেবিলের একেবারে শেষে ছিল মুম্বই ইন্ডিয়ান্স।

মুম্বই ইন্ডিয়ান্সের বিব্রতকর পারফরম্যান্সের পরে আকাশ চোপড়া তার ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিয়োতে বলেছিলেন, ‘মুম্বই দলের সাথে পোলার্ডের এটি শেষ মরশুম হতে পারে। আমার মনে হয় মুম্বই ইন্ডিয়ান্স পোলার্ডকে ছেড়ে দেবে। তারা মুরুগান অশ্বিনকেও (১.৬ কোটি টাকা) বাদ দিতে পারে। আমি জয়দেব উনাদকাট সম্পর্কে নিশ্চিত নই তবে তিনি অবশ্যই টাইমাল মিলসকে বিদায় জানাতে পারেন।’ এর আগে, ২০২২ আইপিএল-এ তার খারাপ পারফরম্যান্স সত্ত্বেও পোলার্ডকে বারবার সুযোগ দেওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন আকাশ চোপড়া। তারপর তিনি বলেন, ‘কায়রন পোলার্ডকে বাদ দেওয়া উচিত এবং ডিওয়াল্ড ব্রেভিসকে তার জায়গা দেওয়া উচিত।’ রান করতে পারছেন না পোলার্ড। আমার মনে হয় পোলার্ডকে বিদায় বলার সময় এসেছে।’

বন্ধ করুন