বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মেয়েটিকে পছন্দ, তবে বিয়ে করব না- রিঙ্কু-KKR সম্পর্কে নিয়ে কটাক্ষ প্রাক্তন নাইটের
রিঙ্কু সিং।
রিঙ্কু সিং।

মেয়েটিকে পছন্দ, তবে বিয়ে করব না- রিঙ্কু-KKR সম্পর্কে নিয়ে কটাক্ষ প্রাক্তন নাইটের

  • ২৪ বছরের রিঙ্কু ২০১৮ সাল থেকে কেকেআর স্কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও সব মিলিয়ে মাত্র ১৩টি ম্যাচ খেলেছেন। তবে রাজস্থানের বিরুদ্ধে রিঙ্কু ২৩ বলে অপরাজিত ৪২ রানের একটি ম্যাচ জেতানো ইনিংস খেলেন। আর দু'বারের চ্যাম্পিয়নরা পাঁচ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে যায়।

কলকাতা নাইট রাইডার্স শেষ পর্যন্ত রিঙ্কু সিং-এর উপর আস্থা রেখেছে। এবং তার যোগ্য মর্যাদা দিতে রিঙ্কু রাজস্থানের বিরুদ্ধে একটি ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন। আর এতে উচ্ছ্বসিত ভারত এবং কেকেআর-এর প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া।

সোমবার আইপিএলে কেকেআর বনাম রাজস্থান ম্যাচটি ছিল টানটান উত্তেজনায় ভরা। প্রথমে ব্যাট করে ১৫২ রান করেছিল রাজস্থান। কলকাতার লক্ষ্য ছিল ১৫৩। রিঙ্কু ২৩ বলে অপরাজিত ৪২ রান করেন। আর দু'বারের চ্যাম্পিয়নরা পাঁচ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে যায়।

আকাশ চোপড়া তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়োতে বলেছেন, রিঙ্কু আইপিএলে তাঁর দক্ষতা প্রদর্শনের সুযোগ পেয়েই, সেটা কাজে লাগিয়েছেন। আকাশ চোপড়ার দাবি, ‘রিঙ্কু সিং একটি আশ্চর্যজনক কাজ করেছে। ও সুযোগই পেত না, খুব কম সুযোগ পায়। এমন কী যখন ও রান করত, ওকে ৮ বা ৯ নম্বরে পাঠানো হয়েছিল। এর কারণটা বুঝতে পারিনি। কেকেআর-এর সঙ্গে রিঙ্কুর সম্পর্কে খানিকটা এ রকম, আমি এই মেয়েটিকে পছন্দ করি, কিন্তু আমি ওকে বিয়ে করব না। ও গার্লফ্রেন্ড কিন্তু বউ হবে না।’

আরও পড়ুন: আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষেপে গিয়ে কী কাণ্ড ঘটালেন সঞ্জু, দেখুন নিজেরাই

প্রাক্তন কেকেআর তারকা যোগ করেছেন যে, রিঙ্কু কেকেআর-এর নিয়মিত সদস্য হওয়া সত্ত্বেও, খুব কম সময়েই একাদশে সুযোগ পেয়েছেন। চোপড়া বলেছেন, ‘ওরা ওকে সব সময় ওদের দলে রাখত, নিলামে ওকে বাছাই করত কিন্তু খেলাত না। ও ভালো ফিল্ডিং, ভালো ব্যাটিং করার পরেও এক ম্যাচ খেলিয়ে ওকে বাদ দিয়ে দিত। যখন ওকে খেলানোও হত, তখন ব্যাটিংয়ের সময়ে এত নীচে নামানো হত যে, এর চেয়ে ওকে না খেলানোই ভালো।’

২৪ বছরের রিঙ্কু ২০১৮ সাল থেকে কেকেআর স্কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও সব মিলিয়ে মাত্র ১৩টি ম্যাচ খেলেছেন। এই ডানহাতি ব্যাটার আইপিএলে এখনও পর্যন্ত ১৭৭ রান সংগ্রহ করেছেন। রাজস্থানের বিরুদ্ধে ৪২ রানই তাঁর করা সর্বোচ্চ রান।

বন্ধ করুন