বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভবিষ্যতে রুতুরাজ কী করবেন বলে দিলেন মাইক হাসি

ভবিষ্যতে রুতুরাজ কী করবেন বলে দিলেন মাইক হাসি

রুতুরাজের সঙ্গে মাইক হাসি (ছবি-টুইটার)

সিএসকের আর এক ওপেনার রুতুরাজ গায়কোয়াড় চেন্নাইকে ভালো শুরু এনে দিয়েছেন। আইপিএল ২০২৩ এর ফাইনাল ম্যাচের আগে রুতুরাজের প্রশংসায় পঞ্চমুখ চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসি। এই বাঁহাতি ব্যাটারকে নিয়ে বড় মন্তব্য করলেন তিনি।

দশমবারের মতো আইপিএলের ফাইনালে উঠেছে চেন্নাই সুপার কিংস। তাদের লক্ষ্য হল পঞ্চমবারের মতো আইপিএল শিরোপা জেতা। আইপিএল-এর পঞ্চদশ আসরের তলানিতে থাকা দলটি এবার শিরোপা লড়াইয়ের যোগ্যতা অর্জন করেছে। এই মরশুমে চেন্নাইয়ের সাফল্যের পিছনে রয়েছেন ওপেনার ডেভন কনওয়ের বড় ভূমিকা। সিএসকের আর এক ওপেনার রুতুরাজ গায়কোয়াড় চেন্নাইকে ভালো শুরু এনে দিয়েছেন। আইপিএল ২০২৩ এর ফাইনাল ম্যাচের আগে রুতুরাজের প্রশংসায় পঞ্চমুখ চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইকেল হাসি। এই বাঁহাতি ব্যাটারকে নিয়ে বড় মন্তব্য করলেন তিনি।

আরও পড়ুন… বোল্ট ও জনসনকে পিছনে ফেললেন মহম্মদ শামি, IPL-এর ইতিহাসে গড়লেন নতুন রেকর্ড

সিএসকে ব্যাটিং কোচ মাইকেল হাসি বলেছেন, রুতুরাজ গায়কোওয়াড় একজন দুর্দান্ত খেলোয়াড়। হাসি যোগ করে বলেছেন, ‘সে যখন ভারতের হয়ে খেলার সুযোগ পেয়েছিল তখন আমি খুবই মুগ্ধ হয়েছিলাম। এটি আমার ভিতরে একটি দুর্দান্ত অনুভূতি দিয়েছে কারণ সে কঠোর পরিশ্রম করেছে।’ হাসি যোগ করে বলেছেন, ‘আমি মনে করি ভবিষ্যতে ক্রিকেট বিশ্ব আরও বড় এবং উন্নত রুতুরাজকে দেখতে পাবে।’

আরও পড়ুন… IPL 2023 ফাইনালের আগে হঠাৎ করেই ভাইরাল হচ্ছে ধোনির চার বছর আগেকার এই পুরনো ভিডিয়ো

হাসি জানিয়েছেন, কনওয়ে একজন বিশেষ খেলোয়াড়। হাসির মতে কনওয়ে যে কোনও কন্ডিশনে রান করতে পারেন। তাছাড়া হাসি বলেছেন কনওয়ে তাঁর মতোই খেলতে চান। হাসি বলেছেন যে কনওয়ে জানেন কীভাবে রান করতে হয়। এছাড়াও হাসি মনে করেন কঠিন পরিস্থিতিতেও কনওয়ের ব্যাট থেকে রান আসে। কনওয়ে এখন পর্যন্ত খেলা ১৫ ম্যাচে ৫২.০৮ গড়ে ৬২৫ রান করেছেন। এর মধ্যে রয়েছে ৬টি হাফ সেঞ্চুরি। কনওয়ে ইতিমধ্যে আইপিএল-এর ১৬তম মরশুমে সর্বাধিক রান করার তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন। অরেঞ্জ ক্যাপের দৌড়ে এগিয়ে রয়েছেন তিন সেঞ্চুরি করা শুভমন গিল। ১৬ ম্যাচে ৬০.৭৮ গড়ে ৮৫১ রান করেছেন তিনি।

আরও পড়ুন… IPL 2023-এর সেরা পাঁচ ব্যাটারকে বেছে নিলেন সেহওয়াগ, তালিকায় নেই কোহলি ও গিলের নাম

কোয়ালিফায়ার 1 খেলায়, তারা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের বিরুদ্ধে ১৫ রানে জিতেছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে চেন্নাই-এর অন্য ওপেনার রুতুরাজ গায়কোয়াড় একটি অর্ধশতরানের ইনিংস খেলেছিলেন। সই ম্যাচে ৪৪ বলে ৬০ রানের ইনিংস খেলেছিলেন রুতুরাজ। এদিনের ইনিংসে তিনি সাতটি চার ও একটি ছক্কা মেরেছিলেন। সেই ম্যাচে দুর্দান্ত একটি অর্ধশতরান করেছিলেন রুতুরাজ। সেই ম্যাচে ৭ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৭২ রান তুলেছিল চেন্নাই। টার্গেট তাড়া করতে গিয়ে স্পিনার জাদেজা এবং থিকশানার বোলিং গুজরাটকে ১৫৭ রানে গুটিয়ে দিয়েছিল। কোয়ালিফায়ার 2-এ, ওপেনার শুভমন গিল দারুণ পারফর্ম কেন। ৬০ বলে ১২৯ রানের ইনিংস খেলেন। এই ইনিসে তিনি ১০টি ছক্কা ও সাতটি চার মারেন। মুম্বাইকে ৬২ রানে পরাজিত করেছিল গুজরাট। দুবার ফাইনালে উঠেছে হার্দিকের দল। আমদাবাদ স্টেডিয়ামে ২৮ মে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শিরোপা লড়াইয়ের সিদ্ধান্ত হবে যে চ্যাম্পিয়ন হবে কোন দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.