বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ক্রমশ বাড়ছে মিডিয়ার নজর, কীভাবে ক্রিকেটে ফোকাস রাখেন, জানালেন কোহলির অন্যতম সেনাপতি
আরসিবির জার্সিতে দেবদূত পাডিক্কাল (ছবি:বিসিসিআই/আইপিএল)
আরসিবির জার্সিতে দেবদূত পাডিক্কাল (ছবি:বিসিসিআই/আইপিএল)

ক্রমশ বাড়ছে মিডিয়ার নজর, কীভাবে ক্রিকেটে ফোকাস রাখেন, জানালেন কোহলির অন্যতম সেনাপতি

  • আরসিবি দলকে প্রায় প্রতি ম্যাচেই ভালো শুরু করতে সাহায্য করেছেন পাডিক্কাল। দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগে সেই পাডিক্কাল জানালেন তিনি নিজের খেলার উপরেই যতটা সম্ভব মনোনিবেশ করছেন। মিডিয়াতে নজর কম দেওয়ার চেষ্টা করছেন।

শুভব্রত মুখার্জি: আর কয়েকদিন পরেই আমিরশাহিতে বসতে চলেছে আইপিএলের ১৪ তম সংস্করণের দ্বিতীয় পর্ব। আইপিএলের প্রথম পর্ব স্থগিত হওয়ার সময় ক্রমতালিকায় উপরের দিকেই ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তাদের প্রথম একাদশের অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্রিকেটার ছিলেন বাঁহাতি ওপেনার দেবদূত পাডিক্কাল। আরসিবি দলকে প্রায় প্রতি ম্যাচেই ভালো শুরু করতে সাহায্য করেছেন পাডিক্কাল। দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগে সেই পাডিক্কাল জানালেন তিনি নিজের খেলার উপরেই যতটা সম্ভব মনোনিবেশ করছেন। মিডিয়াতে নজর কম দেওয়ার চেষ্টা করছেন।

সেপ্টেম্বর মাসের ১৯ তারিখ থেকে শুরু হতে চলা আইপিএলের দ্বিতীয় পর্বে ও বিরাটের অন্যতম ভরসার জায়গা হবেন এই বাঁহাতি মারকুটে তরুণ ওপেনার ব্যাটসম্যান তা বলাই বাহুল্য। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সোশ্যাল মিডিয়াতে এক ভিডিয়ো সাক্ষাৎকারে পাডিক্কাল তার ভবিষ্যতের পরিকল্পনার কথা স্পষ্ট করেন।

পাডিক্কাল জানান 'ভারতে ক্রিকেটটা একটা উৎসবের মতন এটা স্বীকার করতেই হবে। খেলার বাইরে থেকে অনেক ফোকাস আপনার উপর এসে পড়ে। সেই সময় আপনার ফোকাস সব সময় খেলাটার প্রতি থাকা উচিত। তবে এটাও ঠিক আপনার প্রতি যে ভালোবাসা দেওয়া হচ্ছে সেটাকেও আপনি অস্বীকার করতে পারবেন না। তবে খেয়াল রাখতে হবে এতে আপনার ফোকাস যাতে নড়ে না যায়। আমি মিডিয়ার খবরে যতটা সম্ভব কম চোখ রাখার চেষ্টা করি। আমি আমার কাজটা যতটা সম্ভব সহজ রাখার চেষ্টা করি। মাঠে ২২ গজে যা করছি তাতে ফোকাস রাখার চেষ্টা করি।'

বন্ধ করুন