বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > আমি IPL-এ কাজ করে ৫ হাজার মানুষকে খাওয়াই, নিন্দুকদের ধুয়ে দিলেন LSG মেন্টর
গৌতম গম্ভীর।

আমি IPL-এ কাজ করে ৫ হাজার মানুষকে খাওয়াই, নিন্দুকদের ধুয়ে দিলেন LSG মেন্টর

  • পূর্ব দিল্লির সাংসদ হওয়া সত্ত্বেও আইপিএলে লখনউ সুপারজায়ান্টসের মেন্টর হিসাবে কাজ করেছেন গম্ভীর। এর বাইরেও বিভিন্ন সিরিজে তাঁকে ধারাভাষ্য দিতে দেখা যায়। আসলে গম্ভীরের রোজগারের একটা বড় অংশ আসে ক্রিকেট ধারাভাষ্য এবং আইপিএল থেকে। যা নিয়ে বহুবার কটাক্ষও শুনতে হয়েছে তাঁকে।

তিনি সাংসদ হয়ে, সেই দায়িত্ব কি ঠিক করে পালন করছেন? কখনও ধারাভাষ্য দিচ্ছেন, কখনও আবার আইপিএল দলের মেন্টর হয়ে কাজ করছেন। সাংসদ হয়েছেন, সেই কাজ করেন কখনও? এই নিয়ে গম্ভীরকে প্রশ্নবাণে জর্জরিত হতে হচ্ছিল। এ বার উত্তর দিতে গিয়ে নিন্দুকদের পুরো ধুয়ে দিলেন গৌতম গম্ভীর।

গম্ভীরের স্পষ্ট দাবি, ‘আমার বাড়িতে কোনও টাকার গাছ নেই। আইপিএলে কাজ করে রোজগার করি বলেই মানুষের সেবা করতে পারি।’

বস্তুত, পূর্ব দিল্লির বিজেপি সাংসদ হওয়া সত্ত্বেও আইপিএলে লখনউ সুপারজায়ান্টসের মেন্টর হিসাবে কাজ করেছেন গম্ভীর। এর বাইরেও বিভিন্ন সিরিজে তাঁকে ধারাভাষ্য দিতে দেখা যায়। আসলে গম্ভীরের রোজগারের একটা বড় অংশ আসে ক্রিকেট ধারাভাষ্য এবং আইপিএল থেকে। যা নিয়ে বহুবার কটাক্ষও শুনতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন: চোখ দিয়ে আগুন ঝরছে গৌতম গম্ভীরের, অপরাধীর মতো দাঁড়িয়ে কেএল রাহুল, ভাইরাল ছবি

এই নিয়ে গম্ভীর আরও বলেছেন,‘আমি কাজটা করি বলেই ৫ হাজার মানুষের মুখ রোজ অন্ন তুলে দিই। আমি আইপিএলে কাজ করি, ধারাভাষ্য দিই এটা মেনে নিতে কোনও লজ্জা নেই। ৫ হাজার মানুষকে খাওয়াতে আমার মাসে ২৫ লক্ষ টাকা খরচ হয়। গোটা বছরে ২ কোটি ৭৫ লক্ষ টাকা। আমি ২৫ লক্ষ টাকা খরচ করে একটি লাইব্রেরিও তৈরি করেছি।’

গম্ভীরের দাবি, তিনি পূর্ব দিল্লিতে যে জনতার রান্নাঘর চালান, সেই রান্নাঘরের খরচ যায় তাঁর নিজের পকেট থেকেই। সাংসদ তহবিল থেকে নয়। সাংসদ তহবিল থেকে এলাকার অন্যান্য কাজ করেন।

বন্ধ করুন