বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > নিয়মিত সুযোগ পেলে দলকে IPL ট্রফি এনে দিতে পারতেন, দাবি RCB-র প্রাক্তন তারকার

নিয়মিত সুযোগ পেলে দলকে IPL ট্রফি এনে দিতে পারতেন, দাবি RCB-র প্রাক্তন তারকার

আরসিবির জার্সিতে শামসি। ছবি- বিসিসিআই।

ICC-র এক নম্বর বোলার হওয়া সত্ত্বেও IPL-এর মেগা নিলামে অবিক্রিত থাকেন তারকা স্পিনার। তবে সুযোগ পেলে ভালো কিছু করে দেখাতেন বলেই বিশ্বাস একদা RCB ও রাজস্থানের হয়ে মাঠে নামা ক্রিকেটারের।

আইপিএলে নিয়মিত মাঠে নামার সুযোগ পেলে কোনও দলকে ট্রফি এনে দিতে পারতেন, এমনই দাবি আইসিসির এক নম্বর টি-২০ বোলার তাবরাইজ শামসির। উল্লেখযোগ্য বিষয় হল, নিয়মিত খেলানো তো দূররে কথা, আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটের সেরা বোলারকে আইপিএলের কোনও ফ্র্যাঞ্চাইজি দলেই নেয়নি এবছর।

দক্ষিণ আফ্রিকার তারকা স্পিনার মেগা নিলামে নিজের নাম নথিভুক্ত করালেও অবিক্রিত থাকেন। ইতিমধ্যে আরসিবি ও রাজস্থান রয়্যালসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মাঠে নেমেছেন তিনি। ২০১৬-১৮ পর্যন্ত শামসি ছিলেন ব্যাঙ্গালোরে। গতবছর অ্যান্ড্রু টাইয়ের পরিবর্তে শামসিকে দলে নিয়েছিল রাজস্থান। তবে আরসিবি ও রাজস্থান, কোনও দলই শামসিকে নিয়মিত মাঠে নামায়নি।

আরও পড়ুন:- KKR vs SRH: ডু-অর-ডাই ম্যাচে প্যাট কামিন্সের বিকল্প কে হতে পারেন? কীভাবে মেটানো যাবে খামতি?

ব্যাঙ্গালোরের হয়ে মোটে চারটি ও রাজস্থান হয়ে একটিমাত্র ম্যাচে মাঠে নামেন শামসি। এই অবস্থায় SAcricketmag-কে শামসি বলেন, ‘এটা (আইপিএলে দল না পাওয়া) আমাকে হতাশ করেনি। কেননা এবিষয়ে আমার নিয়ন্ত্রণ ছিল না। যদিও ওখানে থাকলে ভালো লাগত। আমার নিজের ক্ষমতার উপর আস্থা রয়েছে। আমার বিশ্বাস, যদি আইপিএলে নিয়মিত মাঠে নামার সুযোগ পেতাম, তবে কোনও দলকে ট্রফি জিততে সাহায্য করতে পারতাম। আগের বছরগুলোয় আমি আইপিএলে মিয়মিত মাঠে নামার সুযোগ পাইনি।'

আরও পড়ুন:- RCB vs PBKS: কালো বিড়ালের জন্য বন্ধ থাকল IPL ম্যাচ, জয়ের রাস্তা কাটাতেই কি হার আরসিবির? ভাইরাল ভিডিয়ো

শামসি আরও বলেন, ‘একজন খেলোয়াড়কে তাঁর দক্ষতা মেলে ধরার জন্য পর্যাপ্ত সুযোগ দেওয়া দরকার। আমার কেরিয়ারই সেটার প্রমাণ। ইমরান তাহির যখন দক্ষিণ আফ্রিকা দলে ছিলেন, আমি নিয়মিত সুযোগ পেতাম না। তবে ওঁর পরে আমি নিয়মিত মাঠে নামতে পারি এবং দলকে ম্যাচ জেতাতে পারি। তার পরেই আমি এক নম্বর ব়্যাঙ্কিংয়ে পৌঁছে যাই।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Texas Super Kings বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.