বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: পন্তকে মাঠে পেতে মরিয়া সৌরভরা, বিশেষ রাস্তা করে দিতেও রাজি রাজ্য সংস্থা

IPL 2023: পন্তকে মাঠে পেতে মরিয়া সৌরভরা, বিশেষ রাস্তা করে দিতেও রাজি রাজ্য সংস্থা

ঋষভ পন্ত। ছবি- টুইটার 

দুর্ঘটনার কবলে পড়ে মাঠের বাইরে ঋষভ পন্ত। এবার আইপিএল খেলতে পারবেন না তিনি। কিন্তু দিল্লি ফ্র্যাঞ্চাইজি চাইছে, যাতে মাঠে নিয়ে আসা যায় তাঁকে। আহত পন্তের জন্য 'পন্ত আসতে চাইলে, ওর জন্য ডাগআউট পর্যন্ত র‌্যাম্পও তৈরি করে দেওয়া হবে বলে জানিয়েছেন ডিডিসিএ কর্তা।

গত বছরের শেষের দিকে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে জাতীয় দল থেকে ছিটকে যান ঋষভ পন্ত। চোটের আকার এতটাই গুরুতর ছিল যে লিগামেন্টের অস্ত্রোপচারও করতে হয় তাঁর। আর সেই দুর্ঘটনার জন্য ২২ গজ থেকে আপাত অনেকটাই দূরে রয়েছেন তিনি। দুর্ঘটনার জন্য এই বছর আইপিএল থেকে বাদ পড়েছেন পন্ত। শুধু আইপিএল নয়, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলতে পারবেন না ভারতীয় উইকেটরক্ষক ব্যাটার। তিনি এখন ধীরে ধীরে ফিট হওয়ার চেষ্টা করছেন। ফের মাঠে তাঁকে কবে দেখা যাবে, তা এখনও জল্পার মধ্যেই রয়েছে। তবে পন্তের ফিট হতে যে বেশ অনেকটা সময় লাগবে তা বলার অপেক্ষা রাখে না।

চোটের জন্য পন্ত বাইরে থাকায় চাপের মুখে পড়েছে দিল্লি ক্যাপিটালস। অধিনায়ক পরিবর্তন করতে হয়েছে তাদের। পন্তের পরিবর্তে এই মরশুমে অধিনায়কত্ব পালন করবেন ডেভিড ওয়ার্নার। এই আইপিএলে পন্ত নেই। কিন্তু দিল্লি ফ্র্যাঞ্চাইজি চাইছে তাঁকে দলের সঙ্গে যুক্ত রাখতে। কিছুদিন আগেই দিল্লির কোচ রিকি পন্টিং জানিয়েছিলেন, তিনি পন্তের সঙ্গে কথা বলেছেন এবং তাঁকে দলের ডাগআউটে বা ড্রেসিংরুমে রাখতে চান। এবার সেই বিষয়ে আরও একধাপ এগিয়ে এলেন ডিডিসিএ অর্থাৎ দিল্লি ক্রিকেট সংস্থা। ডিডিসিএ'র ডিরেক্টর শ্যাম শর্মা সম্প্রতি জানিয়েছেন, ঋষভ পন্তকে দিল্লির হোম ম্যাচে সময় ডাগআউটে নিয়ে আসার জন্য তারা পুরোপুরি ভাবে প্রস্তুত।

দিল্লি ক্রিকেট সংস্থার কর্তা জানান, তারা ঋষভের স্বাস্থ্যের সম্পূর্ণ খেয়াল রেখে তাঁকে নিয়ে আসতে তৈরি। এমনকী তাঁর জন্য একটি বিশেষ র‌্যাম্পও তারা তৈরি করবে। দিল্লি ক্রিকেটে বোর্ডের ডিরেক্টর শ্যাম শর্মা বলেন, 'যদি পন্ত আসতে চায় এবং দিল্লি ক্যাপিটালস অনুমতি দেয়, তাহলে আমরা ঋষভ পন্তকে মাঠে নিয়ে আসতে প্রস্তুত। আমরা তাঁর সবকিছুর যত্ন নেব। ওকে বাড়ি থেকে নিয়ে আসা হোক বা ও বাড়িতে ফিরিয়ে দেওয়া। সব দায়িত্ব আমাদের। পন্তের ডাগআউটে প্রবেশের জন্য আমরা একটি বিশেষ র‌্যাম্পও তৈরি করে করব।'

গত মরশুমে ঋষভ দিল্লি ক্যাপিটালসের অধিনায়কের দায়িত্ব সামলেছেন। তাঁর অবর্তমানে এই মরশুমে অধিনায়কত্ব পালন করবেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। অল্পের জন্য ট্রফি হাতছাড়া হয়েছে দিল্লির। এইবার ট্রফি জেতার জন্য মরিয়া হয়ে ঝাপাবেন তারা তা আগেই বলে দিয়েছেন কোচ রিকি পন্টিং। এই বছর ১ এপ্রিল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল যাত্রা শুরু করবে তারা। ৪ এপ্রিল ঘরের মাঠে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে গুজরাট টাইটানসের বিরুদ্ধে প্রথম হোম ম্যাচ খেলতে নামবে তারা।

আইপিএলের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রায়গঞ্জ পুনরুদ্ধার করল তৃণমূল কংগ্রেস, বড় ব্যবধানে জিতলেন কৃষ্ণ কল্যাণী মার্চেন্ট পরিবারের এই মেয়ের গয়না পরে বিয়ে করে রাধিকা, কোটিপতি মহিলার পরিচয় জানেন ফের এই রাজ্যের সরকারি কর্মীদের ডিএ বাড়ল, এবার ১৬%, বর্ধিত ভাতা কার্যকর কবে থেকে মিজোরামে আফ্রিকান সোয়াইন ফিভার! মৃত ৫,৪৩০, মারা হয়েছে ১০,৩০০টি শূকর ‘‌দলের প্রচার ও কর্মপদ্ধতিতে সাড়া দিয়েছেন মানুষ’‌, সুপ্তির জয় নিয়ে পোস্ট কুণালের লুঙ্গি স্টাইলের ধুতি পরে পরিবার নিয়ে অনন্তের বিয়েতে রজনীকান্ত মুকেশ আম্বানির ছোটো ছেলের বিয়েতে হাজির আদানি অনন্তের বিয়েতে লাল শাড়িতে সাজলেন কিম কার্দাশিয়ান! সিন্দুরি লাল সোনার লেহেঙ্গায় বিদায়ের সাজে রাধিকা, কেমন ছিল সেই লুক সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত-রাধিকা, মমতা থেকে লালু, কোন কোন রাজনীতিক হাজির হলেন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.