বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দু'টি টিকা নেওয়া থাকলেই আমিরশাহির মাঠে বসে দেখতে পারেন আইপিএল-এর ম্যাচ
বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:টুইটার)
বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:টুইটার)

দু'টি টিকা নেওয়া থাকলেই আমিরশাহির মাঠে বসে দেখতে পারেন আইপিএল-এর ম্যাচ

  • কেউ চাইলে রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে যেতেই পারেন এবংপ্রিয় দলের জন্য গলা ফাটাতেই পারেন। নতুন নির্দেশিকা দিল UAE সরকার।

আর কিছুদিনের মধ্যেই শুরু হচ্ছে চলতি আইপিএল-এর দ্বিতীয়ার্ধ। প্রথমার্ধে করোনারা কারণে স্থগিত হয়ে গিয়েছিল আইপিএল-এর আসর। সেই সময় দেশের মাটিতে বসেছিল ক্রিকেট লিগের এই জনপ্রিয় আসর। তবে করোনার কারণে সেই সময়েও দর্শকাসনে দেখা যেতনা দর্শকদের। এ বার কিন্তু বদলাতে চলেছে সেই ছবি। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু আইপিএল-এর বাকি পর্ব। প্রিয় দলের জন্য মাঠে বসে গলা ফাটাতে পারবেন দর্শকরা। 

কেউ চাইলে সংযুক্ত আরব আমির শাহিতে যেতেই পারেন এবংপ্রিয় দলের জন্য গলা ফাটাতেই পারেন। কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংসের হয়ে চিৎকার করার সুযোগ দিল আমিরশাহি সরকার। সেই দেশের সরকারের তরফ থেক বলা হয়েছে যদি কারোর টিকা নেওয়া থাকে তাহলে সে আমিরশাহিতে আসতেই পারেন। তবে সেই টিকা অবশ্যই বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকা ভুক্ত হতে হবে। পর্যাপ্ত টিকা নেওয়া থাকলেই রবিবার থেকে আমিরশাহিতে ঢোকা যাবে বলে জানিয়ে দেওয়া হয়েছে। আমিরশাহি সরকার ইতিমধ্যেই জানিয়েছে দুটি টিকা নেওয়া থাকলে দর্শকরা মাঠেও ঢুকতে পারবেন। অর্থাৎ মাঠে বসে আইপিএল দেখার বাধা রইল না। 

করোনার প্রকোপ দেশে কমতেই পর্যটকদের নিজেদের দেশে আসতে আমন্ত্রণ জানাচ্ছে আমিরশাহি সরকার। বর্তমানে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা হাজারের নীচে নেমে যেতেই এমন সিদ্ধান্ত নেয় সে দেশের সরকার। ইতিমধ্যেই আমিরশাহির ৯২ শতাংশ মানুষ টিকা নিয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে এ বার থেকে আমিরশাহিতে যাওয়ার কোনও বাঁধা থাকলনা। ক্রিকেট ভক্তরা চাইলেই এ বার সংযুক্ত আরব আমিরশাহিতে গিয়ে নিজের দলেরজন্য গলা ফাটাতেই পারেন।

বন্ধ করুন