বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > চেনা ছন্দে, পরিচিত ব্যাটে নেটে নামলেন ব্রায়ান লারা! ২০২২-এ ফিরিয়ে আনলেন ৯০ দশককে
সানরাইজার্স হায়দরাবাদের নেটে ব্রায়ান লারা (ছবি-ইনস্টাগ্রাম)
সানরাইজার্স হায়দরাবাদের নেটে ব্রায়ান লারা (ছবি-ইনস্টাগ্রাম)

চেনা ছন্দে, পরিচিত ব্যাটে নেটে নামলেন ব্রায়ান লারা! ২০২২-এ ফিরিয়ে আনলেন ৯০ দশককে

  • লারার এই ভিডিয়ো দেখে তার ভক্তরা নিশ্চয়ই খুশি হবেন। এই ভিডিয়োতে লারাকে তার জনপ্রিয় MRF ব্র্যান্ডের ব্যাট নিয়ে ব্যাট করতে দেখা গেছে। ফ্র্যাঞ্চাইজিটি ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন,‘বিভ্রান্ত হবেন না। এটি ২০২২ এর, ৯০-এর দশকের নয়। কিন্তু কিছু জিনিস সবসময় একই থাকে।’ 

চলতি আইপিএলেবহু কিংবদন্তি ক্রিকেটারকে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্রায়ান লারাও চলতি আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বিশেষ ভূমিকা পালন করছেন।২০২২আইপিএল-এক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান লারা সানরাইজার্স হায়দরাবাদের কৌশলগত উপদেষ্টা এবং ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন। বহু দিন পরেকিংবদন্তি ক্যারিবিয়ান ব্যাটসম্যানকেআবার নেটে ব্যাটিং করতে দেখা গেল।আইপিএল দলের অনুশীলনের সময় নেটে ব্যাটিং করতে দেখা গেছে তাকে। কিছু সুন্দর শট খেলেতে দেখা গেল তাকে। ২০০৭ সালে আন্তর্জাতিক ক্যারিয়ারকে বিদায় জানিয়েছিলেন লারা। আইপিএলে খেলার সুযোগ পাননি ব্রায়ান লারা।

সানরাইজার্স হায়দরাবাদের শেয়ার করা ভিডিয়োটিতে আইপিএল-এর নেটে তাকে ব্যাট করতে দেখা গিয়েছে ব্রায়ান লারাকে। আইপিএলে অনেক দুর্দান্ত ব্যাটসম্যান দেখা গেলেও এই লিগে খেলার সুযোগ পাননি ব্রায়ান লারা। তবে লারার এই ভিডিয়ো দেখে তার ভক্তরা নিশ্চয়ই খুশি হবেন। এই ভিডিয়োতে লারাকে তার জনপ্রিয় MRF ব্র্যান্ডের ব্যাট নিয়ে ব্যাট করতে দেখা গেছে। ফ্র্যাঞ্চাইজিটি ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন,‘বিভ্রান্ত হবেন না। এটি ২০২২-এর, ৯০-এর দশকের নয়। কিন্তু কিছু জিনিস সবসময় একই থাকে।’ অনেকেই মজা করে বলছেন তাহলে কি লারা হায়দারাবাদের হয়ে পরের ম্যাচে মাঠে নামবেন!

টানা চারটি পরাজয় SRH-এর জন্য প্লেঅফে পৌঁছানো কঠিন হয়ে উঠেছে। সানরাইজার্স হায়দরাবাদ ২০২২ আইপিএল শুরু করেছে দুটি পরাজয় দিয়ে। তবে এর পর দুর্দান্ত খেলা দেখিয়ে টানা পাঁচ ম্যাচ জিতেছে দলটি। সবাই মনে করেছিল যে এই দলটি সহজেই প্লে-অফের পথ তৈরি করবে। কিন্তু নিজেদের শেষ চার ম্যাচে তারা পরাজয়ের সম্মুখীন হয়েছে। দলকে যোগ্যতা অর্জনের জন্য বাকি তিনটি ম্যাচেই জিততে হবে। এমন অবস্থায় ব্রায়ান লারা যখন হায়দারাবাদের নেটে অনুশীলন করছেন, তখন অনেকেই বলছেন যে লারা কি তবে SRH এর শেষ ম্যাচ গুলোতে হায়দারাবাদের হয়ে মাঠে নামবে। দলের পরের তিনটি ম্যাচ কলকাতা নাইট রাইডার্স,মুম্বই ইন্ডিয়ান্স এবং পঞ্জাব কিংসের বিরুদ্ধে। এমন অবস্থায় হায়দরাবাদকে তাদের খেলার সেরা স্তর দেখাতে হবে। পয়েন্ট টেবিলে এই দলটি ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে।

বন্ধ করুন