বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ব্যাট-প্যাড সিন্দুকে রেখে কমেন্ট্রি বক্সে ফিরছেন 'ওয়েদার ম্যান' কার্তিক, WTC ফাইনালে আর কারা ধারাভাষ্য দেবেন?

ব্যাট-প্যাড সিন্দুকে রেখে কমেন্ট্রি বক্সে ফিরছেন 'ওয়েদার ম্যান' কার্তিক, WTC ফাইনালে আর কারা ধারাভাষ্য দেবেন?

দীনেশ কার্তিক। ছবি- টুইটার।

India vs Australia World Test Championship Final: শুধু টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেই নয়, বরং ইংল্যান্ড-অস্ট্রেলিয়া অ্যাসেজ সিরিজেও ধারাভাষ্য দেবেন দীনেশ কার্তিক। 

কমেন্ট্রি বক্স থেকে জাতীয় দলের আঙিনায় ফেরা দীনেশ কার্তিকের কামব্যাকের গল্প অনুপ্রাণিত করবে অনেককেই। এবার ফের সাময়িকভাবে ক্রিকেটের পাট চুকিয়ে ধারাভাষ্যকারের ভূমিকায় ফিরছেন দীনেশ কার্তিক। আসন্ন টেস্টে চ্যাম্পিয়নশিপের ফাইনালে ধারাভাষ্য দিতে শোনা যাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের উইকেটকিপার-ব্যাটারকে।

ভারত-অস্ট্রেলিয়া ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কার্তিক ছাড়াও ধারাভাষ্যকারের ভূমিকা পালন করবেন ভারতের রবি শাস্ত্রী ও সুনীল গাভাসকর। অস্ট্রেলিয়া শিবিরের ম্য়াথিউ হেডেন, রিকি পন্টিং ও জাস্টিন ল্যাঙ্গার উপস্থিত থাকবেন কমেন্ট্রি বক্সে। এছাড়া ইংল্যান্ডের নাসের হুসেন ও শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারাকে দেখা যাবে মাইক্রোফোন হাতে।

দীনেশ কার্তিক ২০২১-এর টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও ধারাভাষ্যকারের ভূমিকা পালন করেন। সেবছর ভারতীয় দলের ইংল্যান্ড সফর চলাকালীন কার্তিককে ওয়েদার ম্যান হিসেবে ডাকা শুরু হয়ে যায়। কেননা, সেই সময় ম্যাচে বৃষ্টির প্রভাব ছিল যথেষ্ট। কার্তিক প্রতিদিন নিয়ম করে আবহাওয়ার আপডেট দিতেন ক্রিকেটপ্রেমীদের।

আরও পড়ুন:- সেলফি তুলতে চেয়েছিলেন এক অনুরাগী, প্রাক্তন উইম্বলডন চ্যাম্পিয়ন টেনিস তারকা বিয়ে করছেন তাঁকেই

কার্তিক শুধু টেস্ট চ্য়াম্পিয়নশিপের ফাইনালেই নয়, বরং ইংল্যান্ড-অস্ট্রেলিয়া অ্যাসেজ সিরিজেও ধারাভাষ্য দেবেন। স্কাই স্পোর্টসের মাইক্রোফোন হাতে অ্যাসেজে একমাত্র ভারতীয় ক্রিকেটার হিসেবে কমেন্ট্রি বক্সে উপস্থিত থাকবেন কার্তিক।

আরও পড়ুন:- IND vs AUS WTC Final: টিম ইন্ডিয়ার নেটে অশ্বিনদের মুগ্ধ করলেন যশস্বী, ভুল-ভ্রান্তি শুধরে দিলেন কোহলি- ভিডিয়ো

দীনেশ কার্তিকের আইপিএল ২০২৩ অভিযান মোটেও মনে রাখার মতো হয়নি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ১৩টি ইনিংসে ব্যাট করতে নেমে ১১.৬৬ গড়ে মাত্র ১৪০ রান সংগ্রহ করেন তিনি। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস ৩০ রানের। স্ট্রাইক-রেট ১৩৪.৬১। উল্লেখযোগ্য বিষয় হল, ৪টি ইনিংসে শূন্য রানে আউট হন কার্তিক। তিনি সাকুল্যে ১৩টি চার ও ৫টি ছক্কা মারেন। উইকেটকিপিং করতে নেমে ৮টি ক্যাচ ধরেন ও ২টি স্টাম্প-আউট করেন দীনেশ। জাতীয় দলের আঙিনা থেকে দূরে সরে যাওয়ায় আপাতত ব্যাট হাতে মাঠে নামার সুযোগ নেই কার্তিকের সামনে।

উল্লেখ্য, আগামী ৭ থেকে ১১ জুন ইংল্যান্ডের ওভালে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামবে টিম ইন্ডিয়া। এই নিয়ে টানা ২ বার টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠে ভারত।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য নির্বাচিত ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, কেএস ভরত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট ও ইশান কিষাণ (উইকেটকিপার)।
স্ট্যান্ড-বাই: মুকেশ কুমার, যশস্বী জসওয়াল ও সূর্যকুমার যাদব।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 8 ওভার শেষে South Africa-র স্কোর 103/2

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.