বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > পঞ্চম টেস্ট বাতিল হওয়ার সঙ্গে বেয়ারস্টোদের আইপিএল না খেলার যোগ দেখছেন সাবা করিম?
আইপিএলে সানরাইজার্স জার্সি গায়ে বেয়ারস্টো। (ছবি সৌজন্য আইপিএল)
আইপিএলে সানরাইজার্স জার্সি গায়ে বেয়ারস্টো। (ছবি সৌজন্য আইপিএল)

পঞ্চম টেস্ট বাতিল হওয়ার সঙ্গে বেয়ারস্টোদের আইপিএল না খেলার যোগ দেখছেন সাবা করিম?

  • জনি বেয়ারস্টো, ক্রিস ওকস ও ডেভিড মালান আইপিএলের দ্বিতীয় ভাগে খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন।

ম্যাঞ্চেস্টারে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট বাতিল হওয়ার পর থেকেই ফের কাঠগড়ায় আইপিএল। একাধিক ইংলিশ ক্রিকেটারের তরফে দাবি করা হয়েছে যে আইপিএল খেলতেই নাকি ভারতীয় ক্রিকেটাররা পঞ্চম টেস্টে মাঠে নামতে চায়নি। আবার, অনেকের মতে পঞ্চম টেস্ট বাতিল হওয়ার জেরেই ইসিবি ইংলিশ ক্রিকেটারদের আইপিএলের না খেলার জন্য বাধ্য করেছে বলেও অনেকে মনে করছেন।

ইতিমধ্যেই জনি বেয়ারস্টো, ক্রিস ওকস ও ডেভিড মালান আইপিএলের দ্বিতীয় ভাগে খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন। তবে ইসিবির হস্তক্ষেপ নয়, বরং ক্রিকেটাররা স্বেচ্ছায়ই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন বলে মত সাবা করিমের। India News-র এক আলোচনা সভায় তিনি জানান, ‘আমরা যা শুনছি বা বলছি, তার পুরোটাই জল্পনা। ব্যক্তিগতভাবে ইংল্যান্ড ক্রিকেটাররা আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছে।’

নিজের মতামত স্থাপন করার জন্য সাবা ইংল্যান্ড তথা কলাকাতা নাইট রাইডার্স অধিনয়াক ইয়ন মর্গ্যানের উদাহরণ দেন। ‘যদি তাই হত (ইসিবি ইংল্য়ান্ড ক্রিকেটার আটকাত), তাহলে ওদের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের অধিনায়ক কেন আইপিএলে খেলতে আসত। বহু ইংলিশ ক্রিকেটাররাই তাঁদের ফ্রাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন। তো আমার মনে হয়না এটা সঠিক।’ দাবি প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের।

বন্ধ করুন