বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনা আতঙ্ক কাটিয়ে টিকা নিলেন ভারতীয় হকি দলের খেলোয়াড়রা
পিআর শ্রীজেশ।
পিআর শ্রীজেশ।

করোনা আতঙ্ক কাটিয়ে টিকা নিলেন ভারতীয় হকি দলের খেলোয়াড়রা

  • গত সপ্তাহে ভারতীয় মহিলা হকি দলের ৭জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছিলেন। অধিনায়ক রানি রামপালও এই তালিকায় ছিলেন। এই ঘটনায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়।

টোকিয়ো অলিম্পিক্সে অংশগ্রহণকারী প্রতিনিধিদের টিকাকরণ শুরু হয়ে গিয়েছে আগেই। বৃহস্পতিবার প্রথম ডোজের টিকা নিলেন ভারতীয় পুরুষ ও মহিলা হকি দলের খেলোয়াড়রা। তবে সম্প্রতি মহিলা হকি দলের সাত জন করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার মধ্যে ছিলেন অধিনায়ক রানি রামপালও।

অলিম্পিক্স এগিয়ে আসছে। তার আগেই অলিম্পিক্সে অংশ গ্রহণকারী অ্যাথলিটদের টিকা দেওয়া হবে বলে, ঘোষণা করেছিল কেন্দ্রীয় সরকার। সেই কাজই কেন্দ্রের তরফে শুরু করে দেওয়া হয়েছে। হকি দলের খেলোয়াড়রা ছাড়াও অন্যান্য অ্যাথলিটদেরও এ দিন ভ্যাকসিন দেওয়া হয়। ভারতীয় হকি দলের গোলকিপার পিআর শ্রীজেশ ভ্যাকসিন নেওয়ার ছবি নিজে টুইট করেন।

এ দিন মূলত বেঙ্গালুরুর সাইতেই অলিম্পিক্সে অংশগ্রহণকারী অ্যাথলিটদের টিকাকরণ করা হয়। কয়েক দিন আগেই পুণের সেনা স্পোর্টস ইনস্টিটিউটে রোয়িং এবং তীরন্দাজি দলের পুরুষ ও মহিলারা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন।

এ দিকে গত সপ্তাহে ভারতীয় মহিলা হকি দলের ৭জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছিলেন। অধিনায়ক রানি রামপালও এই তালিকায় ছিলেন। এই ঘটনায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়। বেঙ্গালুরুর সাইতে জাতীয় শিবিরে রয়েছেন ভারতীয় পুরুষ ও মহিলা দলের হকি খেলোয়াড়রা। আর সেখানেই ভ্যাকসিন নিলেন তাঁরা। 

বন্ধ করুন