বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021-22: এই তিন তারকাকে অল্প দামে দলে নিতে পারায় ভীষণ খুশি CSK কোচ ফ্লেমিং

IPL 2021-22: এই তিন তারকাকে অল্প দামে দলে নিতে পারায় ভীষণ খুশি CSK কোচ ফ্লেমিং

সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং। ছবি- টুইটার (@ChennaiIPL)।

উক্ত তিন তারকাকে মাত্র ৪.৮ কোটি টাকা খরচ করে দলে নিয়েছে সিএসকে।

রিটেনশন, নিলাম পর্ব সব শেষ, হাতে আর মাত্র পাঁচ দিন, তারপরেই ২৬ তারিখ থেকে শুরু হতে চলেছে আইপিএল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের সঙ্গে প্রথম ম্যাচেই মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। তার আগে জোরকদমে চলছে প্রস্তুতি। সিএসকে কিন্তু নিজেদের স্বভাব অনুযায়ী দলের ভিতটা ধরে রেখেছে। তবে তার সঙ্গে যোগ করেছে নতুন কিছু মুখ।

আইপিএল শুরুর আগে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের কোচ স্টেফিন ফ্লেমিং দলের তিন ক্রিকেটারকে নিয়ে বেশ খুশি। তাঁর মতে এই প্রতিভাবান তিন ক্রিকেটারকে তুলনামূলক খুবই অল্প দামে দলে নিতে সক্ষম হয়েছে সিএসকে। ফ্যাফ ডু প্লেসি এবং শার্দুল ঠাকুরকে দলে ফেরাতে না পারায় একটু হতাশ হলেও, নিলামের ফলাফল নিয়ে খুশি তিনি। ফ্লেমিং বলেন, ‘সবটা আমাদের পরিকল্পনা মতোই গিয়েছে। হ্যাঁ, আমরা দুইজন খেলোয়াড়কে ফেরাতে না পারায় একটু হতাশ। তবে এই দলে তারুণ্য ও অভিজ্ঞতার দারুণ মেলবন্ধন রয়েছে। সুতরাং, নিলাম নিয়ে আমরা ভীষণ খুশি।’

এরপরেই তিন তারকাকে তুলনামূলক কম দামে দল পাওয়ায় নিজের আনন্দ জাহির করেন ফ্লেমিং। ‘ওরা সকলেই অল্প দামে দলে এসেছে, যেটা বেশ ভাল ব্যাপার। ওরা সকলেই দারুণ দক্ষ খেলোয়াড়। ডেভন কনওয়ে আন্তর্জাতিক স্তরে বিগত দুই বছর ধরে দারুণ পারফর্ম করেছে। মিচ (মিচেল স্যান্টনার) আমাদের হয়ে তুখর পারফর্ম করেছে। অ্যাডাম মিলনের বলে গতি রয়েছে। সুতরাং, ওরা তিনজনেই আমাদের দলের গুরুত্বপূর্ণ স্কিল যোগ করে।’ দাবি ফ্লেমিংয়ের। কনওয়েকে এক কোটি এবং মিলনে ও স্যান্টনারকে উভয়কেই ১.৯ কোটি টাকা মূল্যে দলে নেয় সিএসকে।

বন্ধ করুন