বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR বনাম CSK ম্যাচে ২৬টি ছক্কা, এই বছর আইপিএলে নয়া নজির
বিধ্বংসী মেজাজে কামিন্স। ছবি: পিটিআই
বিধ্বংসী মেজাজে কামিন্স। ছবি: পিটিআই

IPL 2021: KKR বনাম CSK ম্যাচে ২৬টি ছক্কা, এই বছর আইপিএলে নয়া নজির

  • চেন্নাই সুপার কিংস এ দিন প্রথমে ব্যাট করে ২২০ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৩১ রানে ৫ উইকেট হারিয়ে বসে থাকে কলকাতা নাইট রাইডার্স। এখান থেকেই আবার ঘুরে দাঁড়িয়েছিল কেকেআর। শেষ পর্যন্ত নাইটদের ১৮ রানে হারতে হয়।

বুধবার ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হল। শেষ পর্যন্ত ১৮ রানে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই জিতলেও, দু'দল মিলিয়ে গড়ল নতুন রেকর্ড।

এ বছর আইপিএল যে কটি ম্যাচ হয়েছে, তার মধ্যে বুধবারের সিএসকে বনাম কেকেআর ম্যাচে সবচেয়ে বেশি ছক্কা হয়েছে। মোট ২৬টি ছক্কা হয় এই ম্যাচে। কেকেআর ১৪টি ছয় মেরেছে। আর চেন্নাই মেরেছে ১২টি। তার মধ্যে কেকেআরের আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্স ৬টি করে ছক্কা হাঁকান। কামিন্স তো ব্যাট করতে নেমেই ছয় মারার হ্যাটট্রিক করেন। বাকি দু'টি ছয় মেরেছেন দীনেশ কার্তিক। আর চেন্নাইয়ের  রুতুরাজ গায়কোয়াড় এবং ফ্যাফ ডু'প্লেসি ৪টি করে ছয় মেরেছেন। মইন আলি মারেন দু'টি ছয়। একটি করে ছয় মারেন মহেন্দ্র সিং ধোনি এবং রবীন্দ্র জাদেজা।

এ দিনের ম্যাচটি টানটান উত্তেজনার ছিল। ওয়াংখেড়েতে টসে জিতে চেন্নাই সুপার কিংসকে ব্যাট করতে পাঠায় কলকাতা। ৩ উইকেট হারিয়ে ২২০ রান করে তারা। জবাবে ব্যাট করতে নেমে ৩১ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় কলকাতা। কিন্তু সেই দলকেই ২০২ রানে পৌঁছে দেন আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্স। সাতে ব্যাট করতে নেমে ২২ বলে ৫৪ করেছিলেন রাসেল। আর কামিন্স নামেন আট নম্বরে ব্যাট করতে। অপরাজিত ৩৪ বলে ৬৬ করেন তিনি। কিন্তু পাঁচ বল বাকি থাকতেই ২০২ রানে অল আউট হয়ে যায় কেকেআর।

বন্ধ করুন