বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: নটরাজনের পরিবর্ত হিসেবে উঠে এল তিনটি নাম
ওয়ার্নারের সঙ্গে নটরাজন।
ওয়ার্নারের সঙ্গে নটরাজন।

IPL 2021: নটরাজনের পরিবর্ত হিসেবে উঠে এল তিনটি নাম

  • হাঁটুর চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন টি নটরাজন। এটা নিঃসন্দেহে সানরাইজার্স হায়দরাবাদের কাছে বড় ধাক্কা।

চোটের কারণে ছিটকে গিয়েছেন সানরাইজার্স হায়দারাবাদের নির্ভরযোগ্য বোলার টি নটরাজন। স্বভাবতই বড় সমস্যায় পড়েছে সানরাইজার্স হায়দরাবাদ। নটরাজনের মতো নির্ভরযোগ্য বোলারের ছিটকে যাওয়াটা যে কোনও দলের কাছেই বড় চাপের বিষয়। এই মুহূর্তে সানরাইজার্স নটরাজনের বদলি খুঁজে চলেছে।

হায়দাবাদ কর্তৃপক্ষের মাথায় তিনটি নাম রয়েছে। মোহিত শর্মা, স্টুয়ার্ট বিনি এবং পৃথ্বীরাজ ইয়ারার নাম রয়েছে তাদের তালিকায়। 

হরিয়ানার মিডিয়াম ফাস্ট বোলার মোহিত শর্মা এই বছর আইপিএলে অবিক্রিত পড়ে রয়েছেন। গত বছরও দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন। এ ছাড়াও চেন্নাই সুপার কিংস এবং কিংস ইলেভেন পঞ্জাবের হয়েও খেলেছেন তিনি। আইপিএলে মোট ৮৬টি ম্যাচ খেলে ৯২টি উইকেট নিয়েছেন তিনি। চেন্নাইয়ের জার্সিতে ২০১৪ সালে তিনি সর্বোচ্চ উইকেট নিয়ে বেগুনি টুপিও পান।

স্টুয়ার্ট বিনিরও আইপিএলে খেলার অভিজ্ঞতা রয়েছে। রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএলে খেলেছেন তিনি। মোট ৯৫টি ম্যাচে খেলেছেন বিনি। ২২টি উইকট তিনি নিয়েছেন। ৮৮০ রান রয়েছে তাঁর ঝুলিতে। অলরাউন্ডার হিসেবে তাঁর কথাও মাথায় রাখছে হায়দরাবাদ কর্তৃপক্ষ।

গত বছর চোট পেয়ে ভুবনেশ্বর কুমার ছিটকে যাওয়ার পর, তার জায়গায় পৃথ্বীরাজকে দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। ২০১৯ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন ২৩ বছরের অন্ধ্রপ্দেশের বাঁহাতি বোলার। এ বার নটরাজনের জায়গায় পৃথ্বীরাজকে দলে নেওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।  

বন্ধ করুন