বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কেমন হল শ্রেয়স আইয়ারের অস্ত্রোপচার? কী বলছেন চিকিৎসকেরা?
চোটের কবলে পড়েন শ্রেয়স। ছবি: গেটি ইমেজেস
চোটের কবলে পড়েন শ্রেয়স। ছবি: গেটি ইমেজেস

IPL 2021: কেমন হল শ্রেয়স আইয়ারের অস্ত্রোপচার? কী বলছেন চিকিৎসকেরা?

  • এই বছর চোটের কারণে আইপিএল থেকেও ছিটকে গিয়েছেন শ্রেয়স। তিনি এ বছর দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন। শ্রেয়স ছিটকে যাওয়ায় ঋষভ পন্তকে অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয়।

সফল হয়েছে অস্ত্রোপচার। খুব তাড়াতাড়ি মাঠে ফিরতে চান শ্রেয়স আইয়ার। হাসপাতালের বিছানায় শুয়ে এমনই বার্তা দিয়েছেন জাতীয় দলের এই ক্রিকেটার। পুণেতে ২৩ মার্চ ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে কাঁধে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন শ্রেয়স। যে কারণে তিনি এ বার আইপিএলেও অংশ নিতে পারলেন না।

বৃহস্পতিবার শ্রেয়সের কাঁধে অস্ত্রোপচার হয়। তার পরে তিনি নিজেই টুইট করে জানান, ‘কঠিন সংকল্প ছিল। শেষ পর্যন্ত অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে। আমি খুব তাড়াতাড়িই ফিরব। সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’

এই বছর চোটের কারণে আইপিএল থেকেও ছিটকে গিয়েছেন শ্রেয়স। তিনি এ বছর দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন। শ্রেয়স ছিটকে যাওয়ায় ঋষভ পন্তকে অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয়। এমনকী ইংল্যান্ডের কাউন্টি টিমেও সই করেছিলেন শ্রেয়স । ২৩ জুলাই থেকে কাউন্টির একদিনের টুর্নামেন্টে খেলা শুরু হওয়ার কথা। কিন্তু চোটের জন্য তিনি আর সেই টুর্নামেন্টেও অংশ নিতে পারবেন না।

এমনকী তাঁর টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেওয়া নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। তবে শ্রেয়স তার আগে পুরো ফিট হয়ে মাঠে ফিরতে মরিয়া। তার জন্য কঠিন পরিশ্রম করবেন বলেও জানিয়েছিলেন শ্রেয়স। এ দিকে শ্রেয়সকে ছাড়াই ১০ এপ্রিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে অভিযান শুরু করবে দিল্লি।

বন্ধ করুন