বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অশ্বিন-ফিজের 'যুগলবন্দী', মাঠে সবথেকে হাস্যকর মুহূর্তের সাক্ষী দর্শকরা
মুস্তাফিজুর রহমানের সঙ্গে রবিচন্দ্রন অশ্বিনের যুগলবন্দী (ছবি:আইপিএল)
মুস্তাফিজুর রহমানের সঙ্গে রবিচন্দ্রন অশ্বিনের যুগলবন্দী (ছবি:আইপিএল)

IPL 2021: অশ্বিন-ফিজের 'যুগলবন্দী', মাঠে সবথেকে হাস্যকর মুহূর্তের সাক্ষী দর্শকরা

  • দিল্লির ক্রিকেটার তথা ভারতীয় অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং সানরাইজার্স হায়দরাবাদ তথা বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের 'যুগলবন্দী'তে চলতি আইপিএলের সবথেকে হাস্যকর মুহূর্তের সাক্ষী থাকল দর্শকরা।

শুভব্রত মুখার্জি: শনিবার চলতি আইপিএলের ১৪ তম সংস্করণের দ্বিতীয় পর্বে প্রথম 'ডাবল হেডারের' সাক্ষী থাকলেন দর্শকরা। যার প্রথম ম্যাচটিতে প্রতিপক্ষ ছিল দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালস। সেই ম্যাচেই দিল্লির ক্রিকেটার তথা ভারতীয় অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন এবং রাজস্থান রয়্যালস তথা বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের 'যুগলবন্দী'তে চলতি আইপিএলের সবথেকে হাস্যকর মুহূর্তের  সাক্ষী থাকল দর্শকরা।

এদিন প্রথমে ব্যাট করতে নামে দিল্লি ক্যাপিটালস। তাদের ইনিংসের শেষ বলের ঠিক আগের বলেই ঘটে এই ঘটনাটি। রবিচন্দ্রন অশ্বিন স্বভাববিরুদ্ধ ভঙ্গিমায় একটি রিভার্স প্যাডেল সুইপ খেলার চেষ্টা করেন প্রতিপক্ষ বোলার মুস্তাফিজের বোলিংয়ে। ফিজের অফ কাটার বলটির ধারে কাছে পৌঁছাতে পারেনি তার ব্যাট। বলটি ড্রপ খেয়ে উইকেটের পিছনে থাকা উইকেট রক্ষক সঞ্জু স্যামসনের হাতে চলে যায়।

দিল্লি যাতে 'বাই'য়ে একটি রান‌চুরি করে না নিতে পারে তার জন্য সচেষ্ট ছিলেন স্যামসন। তিনি নন-স্ট্রাইকার প্রান্তে বোলার মুস্তাফিজুরকে বলটি থ্রো করে দেন। বলটি ধরতে গিয়ে ফিজ স্লিপ করে পড়ে যান। ফলে দিল্লির ব্যাটসম্যানরা একটি রান চুরি করে নিতে সক্ষম হয়। অশ্বিন এবং ফিজের এই দুটি মুহূর্ত হাসির খোরাক হয়ে যায় । সোশ্যাল মিডিয়াতে ঘটনাটির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছ।

বন্ধ করুন