বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: দিল্লির ৫ মাঠকর্মী করোনা আক্রান্ত, আতঙ্ক ছড়িয়েছে RR এবং SRH শিবিরে

IPL 2021: দিল্লির ৫ মাঠকর্মী করোনা আক্রান্ত, আতঙ্ক ছড়িয়েছে RR এবং SRH শিবিরে

দিল্লির মাঠ জুড়ে করোনা আতঙ্ক।

রবিবারই দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ হয়েছে। এবং যে পাঁচ জন কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁরা রবিবার মাঠের কাজেও নিযুক্ত ছিলেন বলে জানা গিয়েছে।

আইপিএলে ফের করোনা আতঙ্ক তীব্র আকার নিচ্ছে। কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার, চেন্নাই সুপার কিংসের তিন সদস্যের পর এ বার দিল্লি এবং ডিস্ট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাঁচ মাঠকর্মীর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছে। তাঁদের করোনার রিপোর্ট পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই, সেই ৫ কর্মীকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলে খবর।

অথচ ৮ মে পর্যন্ত দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামেই আইপিএলের ম্যাচ রয়েছে। এমন কী রবিবারই এই স্টেডিয়ামে  রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ হয়েছে। এবং যে পাঁচ জন কর্মী আক্রান্ত হয়েছেন, তাঁরা রবিবার মাঠের কাজেও নিযুক্ত ছিলেন বলে জানা গিয়েছে। ডিডিসিএ-র এক কর্তা পরিষ্কার বলে দিয়েছেন, ‘যে পাঁচ কর্মী আক্রান্ত হয়েছেন, তাঁরা রবিবার রাজস্থান বনাম হায়দরাবাদের আইপিএল ম্যাচের সময়ে মাঠে কাজও করেছিলেন। কারণ ওঁদের মাঠেই ডিউটি দেওয়া  হয়েছিল। স্বভাবতই ওই পাঁচ কর্মীর মধ্যে কেউ যদি ক্রিকেটার বা টিমের কোনও সদস্যের সংস্পর্শে এসে থাকেন, সে ক্ষেত্রে তাঁরও করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে।’

এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘সে দিন ডিউটিতে প্রায় ৫০-৬০ জন কর্মী ছিলেন।আমরা তাঁদেরও রিপোর্টের জন্য অপেক্ষা করছি। হয়তো দু’-এক দিনের মধ্যেই সব রিপোর্ট চলে আসবে। আরও কর্মীর আক্রান্ত হওয়ার বিষয়ে আমরা আশঙ্কা করছি।’ এই পরিস্থিতিতে মঙ্গলবার এই স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি হবে কিনা, সেটা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, এই পরিস্থিতিতে কেন আইপিএল বন্ধ করা হচ্ছে না?

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোহিনীর জন্মদিন 'স্বামী-হীন', ৩ বছরের বিয়ে ভাঙছে? প্রথমবার মুখ খুললেন নায়িকা লঙ্কা সফরের জন্য দ্রাবিড় এবং লক্ষ্মণের সহকারীকে স্টপ গ্যাপ বোলিং কোচ বাছল BCCI ‘২০২৬ সালে মালদার আম, আমসত্ত্ব খাব,’ ২১শের সমাবেশে উত্তরবঙ্গ নিয়ে আক্ষেপ মমতার অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.