বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দিল্লির ৫ মাঠকর্মী করোনা আক্রান্ত, আতঙ্ক ছড়িয়েছে RR এবং SRH শিবিরে
দিল্লির মাঠ জুড়ে করোনা আতঙ্ক।
দিল্লির মাঠ জুড়ে করোনা আতঙ্ক।

IPL 2021: দিল্লির ৫ মাঠকর্মী করোনা আক্রান্ত, আতঙ্ক ছড়িয়েছে RR এবং SRH শিবিরে

  • রবিবারই দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ হয়েছে। এবং যে পাঁচ জন কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁরা রবিবার মাঠের কাজেও নিযুক্ত ছিলেন বলে জানা গিয়েছে।

আইপিএলে ফের করোনা আতঙ্ক তীব্র আকার নিচ্ছে। কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার, চেন্নাই সুপার কিংসের তিন সদস্যের পর এ বার দিল্লি এবং ডিস্ট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাঁচ মাঠকর্মীর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছে। তাঁদের করোনার রিপোর্ট পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই, সেই ৫ কর্মীকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলে খবর।

অথচ ৮ মে পর্যন্ত দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামেই আইপিএলের ম্যাচ রয়েছে। এমন কী রবিবারই এই স্টেডিয়ামে  রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ হয়েছে। এবং যে পাঁচ জন কর্মী আক্রান্ত হয়েছেন, তাঁরা রবিবার মাঠের কাজেও নিযুক্ত ছিলেন বলে জানা গিয়েছে। ডিডিসিএ-র এক কর্তা পরিষ্কার বলে দিয়েছেন, ‘যে পাঁচ কর্মী আক্রান্ত হয়েছেন, তাঁরা রবিবার রাজস্থান বনাম হায়দরাবাদের আইপিএল ম্যাচের সময়ে মাঠে কাজও করেছিলেন। কারণ ওঁদের মাঠেই ডিউটি দেওয়া  হয়েছিল। স্বভাবতই ওই পাঁচ কর্মীর মধ্যে কেউ যদি ক্রিকেটার বা টিমের কোনও সদস্যের সংস্পর্শে এসে থাকেন, সে ক্ষেত্রে তাঁরও করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে।’

এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘সে দিন ডিউটিতে প্রায় ৫০-৬০ জন কর্মী ছিলেন।আমরা তাঁদেরও রিপোর্টের জন্য অপেক্ষা করছি। হয়তো দু’-এক দিনের মধ্যেই সব রিপোর্ট চলে আসবে। আরও কর্মীর আক্রান্ত হওয়ার বিষয়ে আমরা আশঙ্কা করছি।’ এই পরিস্থিতিতে মঙ্গলবার এই স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচটি হবে কিনা, সেটা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে। অনেকেই প্রশ্ন তুলেছেন, এই পরিস্থিতিতে কেন আইপিএল বন্ধ করা হচ্ছে না?

বন্ধ করুন