বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ওয়াংখেড়েতে প্রথমে ব্যাট করে চতুর্থ সর্বনিম্ন রানের রেকর্ড করল পঞ্জাব
পঞ্জাব কিংস। ছবি: টুইটার (আইপিএল)
পঞ্জাব কিংস। ছবি: টুইটার (আইপিএল)

IPL 2021: ওয়াংখেড়েতে প্রথমে ব্যাট করে চতুর্থ সর্বনিম্ন রানের রেকর্ড করল পঞ্জাব

  • ২০০৮ সালের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স প্রথমে ব্যাট করে ৬৭ রান করেছিল। এটিই এই স্টেডিয়ামে প্রথম ইনিংসে সর্বনিম্ন স্কোর।

কম রান তুলেও নতুন রেকর্ড গড়ল পঞ্জাব কিংস। ওয়াংখেড়ে স্টেডিয়ামে তারা প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১০৬ রান করে। এই স্কোর এই স্টেডিয়ামে প্রথম ইনিংসে চতুর্থ সর্বনিম্ন স্কোর।

২০০৮ সালের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স প্রথমে ব্যাট করে ৬৭ রান করেছিল। এটিই এখনও পর্যন্ত এই স্টেডিয়ামে প্রথম ইনিংসে সর্বনিম্ন স্কোর। এই ম্যাচটি ৮ উইকেটে জিতে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। 

বৃহস্পতিবার সেই ওয়াংখেড়েতেই প্রথম ইনিংসে চতুর্থ সর্বনিম্ন স্কোর করার পাশাপাশি এ বার আইপিএলে দুই ইনিংস মিলিয়ে সর্বনিম্ন স্কোরও করল পঞ্জাব কিংস। প্রথম ম্যাচে ২২১ রান করেছিল যে দল, সেই দলই দ্বিতীয় ম্যাচে মাত্র ১০৬ রান করে। এ বার আইপিএলে এখনও পর্যন্ত এত কম রান কোনও দল করেনি। নিঃসন্দেহে প্রীতি জিন্টার দলের কাছে এটা বড় ধাক্কা।

দীপক চাহার এদিন ৪ ওভার বল করে ১৩ রান দিয়ে ৪ উইকেট নেন। এ ছাড়াও রবীন্দ্র জাদেডার অসাধারণ ফিল্ডিংয়ে একেবারে কুপোকাত হয়ে যায় পঞ্জাব। চাপের মধ্যে ছয়ে ব্যাট করতে নেমে শাহরুখ খান যদি ৩৬ বলে ৪৭ রান না করতেন, তা হলে আরও খারাপ দশা হত পঞ্জাব কিংসের। শাহরুখের জন্যই ১০০ রানের গণ্ডি পার করতে পেরেছে প্রীতির দল।

বন্ধ করুন