বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোন দল এবারে মুম্বই ইন্ডিয়ান্সকে টেক্কা দিতে চলেছে, জানালেন আকাশ চোপড়া
আকাশ চোপড়া। ছবি- বিসিসিআই।
আকাশ চোপড়া। ছবি- বিসিসিআই।

IPL 2021: কোন দল এবারে মুম্বই ইন্ডিয়ান্সকে টেক্কা দিতে চলেছে, জানালেন আকাশ চোপড়া

  • গত মরশুমে ফাইনালে দিল্লিকে হারিয়েই পাঁচ নম্বর আইপিএল ট্রফি নিজেদের ঘরে তোলেন রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়ারা। তবে আকাশ চোপড়া মনে করছেন দিল্লি ক্যাপিটালসই এ বারও মুম্বইয়ের জয়ের পথে প্রধান কাঁটা হয়ে দাঁড়াবে।

৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে ভারতীয় ক্রিকেটের গ্রীষ্মকালীন উৎসব আইপিএল। বিগত দু'মরশুমের চ্যাম্পিয়ন্স দল মুম্বই ইন্ডিয়ান্স এ বারও টুর্নামেন্ট শুরু করবে ট্রফি জেতার সবচেয়ে শক্তিশালী দাবিদার হিসাবেই। কিন্তু কোন প্রতিপক্ষ তাদের দিকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিতে সক্ষম?  

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া মনে করছেন দিল্লি ক্যাপিটালসই এ বারও মুম্বইয়ের জয়ের পথে প্রধান কাঁটা হয়ে দাঁড়াবে। আকাশ তাঁর ইউটিউব চ্যানেলে বিশ্লেষণ করতে গিয়ে বলেন, ‘দিল্লি খুবই শক্তিশালী দল। এটি আমার অন্যতম প্রিয় দল। খাতায় কলমে ওদের সব দিক যথেষ্ট শক্তিশালী এবং সঠিক সামঞ্জস্যপূর্ণ দেখাচ্ছে। আমার মনে হয় ওরা মুম্বই ইন্ডিয়ান্সকে কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দিতে প্রস্তুত।’

গত মরশুমে ফাইনালে দিল্লিকে হারিয়েই পাঁচ নম্বর আইপিএল ট্রফি নিজেদের ঘরে তোলেন রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়ারা। তবে মরু শহরে এক মরশুমে চার বার সামনাসামনি হয়েও বলিউডের শহরকে একবারও হারাতে পারেনি দিল্লি ক্যাপিটালস। নতুন মরশুমে আবারও এই দু' দল বাকিদের তুলনায় কাগজে কলমে সবচেয়ে শক্তিশালী দেখাচ্ছে। তারুণ্যে ভরা দিল্লি ক্যাপিটালসের এবারের নতুন অধিনায়ক ঋষভ পন্ত। 

তারুণ্যের অকুতভয় মনোভাব ও রিকি পন্টিংয়ের ক্ষুরধার বুদ্ধি দিল্লির প্রধান অস্ত্র। প্রোটিয়া ফাস্টবোলার যুগল কাগিসো রাবাডা ও আনরিখ নোখিয়া তাবড় তাবড় ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নিতে সক্ষম। এ মরশুমে তাদের দলে সঙ্গে যুক্ত হয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ। মিডল অর্ডারে শ্রেয়স আইয়ার না থাকলেও ঋষভ পন্ত নিজের জীবনের সেরা ফর্ম আছেন। পন্টিং আশা করবেন তার দল যেন গত মরশুমের তুলনায় একধাপ এগোতে পারে। 

 

বন্ধ করুন