বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ‘ও সহজেই ডি'ভিলিয়র্স, ম্যাক্সওয়েলর বদলে খেলতে পারে’, কোন তারকার বিষয়ে এমন মন্তব্য RCB কোচের?
ডি'ভিলিয়র্স ও ম্যাক্সওয়েল। ছবি- টুইটার। 
ডি'ভিলিয়র্স ও ম্যাক্সওয়েল। ছবি- টুইটার। 

IPL 2021: ‘ও সহজেই ডি'ভিলিয়র্স, ম্যাক্সওয়েলর বদলে খেলতে পারে’, কোন তারকার বিষয়ে এমন মন্তব্য RCB কোচের?

  • ২১ অগস্ট (শনিবার) দলের কোচসহ বেশ কিছু পরিবর্তনের কথা ঘোষণা করেছে আরসিবি।

আইপিএলের দ্বিতীয়ভাগের জন্য ২৯ অগস্ট মরু শহরের উদ্দেশ্যে পাড়ি দেবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকারা। তার আগে ২১ অগস্ট (শনিবার) দলের কোচসহ বেশ কিছু পরিবর্তনের কথা ঘোষণা করেছে আরসিবি। নতুন ক্রিকেটার হিসাবে দলে যোগ দেওয়া তারকাদের মধ্যে অন্যতম হলেন সিঙ্গাপুরের টিম ডেভিড। ২৫ বছর বয়সী এই অলরাউন্ডারকে নিয়েই বিশাল প্রত্যাশ্যা আরিসিবি কোচ মাইক হেসনের।

লম্বা লম্বা হিট লাগাতে সক্ষম টিম মাত্র ১৫টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে ইতিমধ্যেই ৪৬.৫০ গড়ে ৫৫৮ রান করেছেন। কাউন্টি দল সারের হয়ে ইংল্যান্ডের ঘরোয়া ৫০ ওভারের টুর্নামেন্টে তাঁর সাম্প্রতিক স্কোর ১৪০ (নট আউট), ৫২ (নট আউট) ও ১০২। সম্প্রতি পিএসএলেও ৪৫-র গড় নিয়ে ছয় ম্যাচে ১৮০ রান করেছেন এই দীঘল চেহারার ক্রিকেটার। 

দলে যোগ দেওয়া এই নতুন তারকার দক্ষতায় এতটাই ভরসা হেসনের, যে তিনি নির্দ্বিধায় ডেভিড, টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান এবি ডি'ভিলিয়র্স ও গ্লেন ম্যাক্সওয়েলের বদলেও আরসিবি দলে সহজেই খেলতে পারবেন বলে দাবি তাঁর। হেসন জানান, ‘ফিন অ্যালান না খেলায়, ওর জায়গায় আমরা আমাদের মিডল অর্ডারকেই আরও মজবুত করার চেষ্টা করেছি। সেই কারণেই টিম ডেভিডকে আমরা দলে নিয়েছি। ও একজন পাওয়ার হিটার যে সাম্প্রতিক সময়ে সারে ও হোবার্ট হারিকেন্সের হয়ে ভাল খেলেছে। দরকারে সরাসরি ডি'ভিলিয়র্স বা ম্যাক্সওয়েলের বদলে ও খেলতে পারে। ও দলে আসায় আমাদের মিডল অর্ডারে বিকল্প অনেকটাই বেড়ে গিয়েছে।’

বন্ধ করুন