বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > KKR-র বিরুদ্ধে কেন দেখা গেল না কিপার ডি'ভিলয়র্সকে? জানালেন RCB কোচ মাইক হেসন
আরসিবি কোচ মাইক হেসন। ছবি- টুইটার (@CoachHesson)।
আরসিবি কোচ মাইক হেসন। ছবি- টুইটার (@CoachHesson)।

KKR-র বিরুদ্ধে কেন দেখা গেল না কিপার ডি'ভিলয়র্সকে? জানালেন RCB কোচ মাইক হেসন

  • ব্যাট হাতে প্রথম বলেই বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ডি'ভিলয়র্স।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে সাম্প্রতিক সময়ে উইকেটের পিছনে গ্লাভস হাতে এবি ডি'ভিলয়র্সকেই দেখা গিয়েছে। তবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে কেএস ভরতকেই অভিষেক ম্যাচে কিপিং করতে দেখা গেছে। আইপিএলের প্রথমভাগেও কিপিং করলে কেন কিপিং গ্লাভস হাতে দেখা গেল না ডি'ভিলয়র্সকে এই প্রশ্ন অনেকেরই মনে ঘুরপাক খাচ্ছে।

আরসিবি কোচ মাইক হেসন জানিয়ে দেন অন্য কিছু নয়, স্রেফ ডি'ভিলয়র্সের চাপ কমাতেই আরসিবির এই সিদ্ধান্ত। প্রাক্তন প্রোটিয়া অধিনায়ককে আইপিএল ছাড়া বর্তমানে অন্য কোন প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলতে দেখা যায়না। আইপিএলের প্রথম ভাগ স্থগিত হওয়ার পরে চার মাসে নাইটদের বিরুদ্ধেই প্রথমবার কোন প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে নামেন এবিডি। সেই কারণেই অত্যাধিক কাজের ফলে তাঁর যাতে কোন চোট আঘাত না লাগে সেই কারনেই তাঁকে কিপিং থেকে বিরত রাখা হয়।

সাংবাদিক সম্মলনে হেসন সেই কথাই জানিয়ে বলেন, ‘আমাদের এবির খেয়াল রাখার খুব দরকার। ও আমাদের দলের খুবই গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার এবং সেই কারণেই ওকে দিয়ে কিপিং করিয়ে আমরা কোনরকম ঝুঁকি নিতে চাই না। রজতের (পাতিদার) জন্য এটা খুবই দুর্ভাগ্যজনক। তবে আমাদের এমন একজন কিপার দরকার ছিল যে তিন নম্বরে ব্যাট করতে পারে। সত্যি বলতে কেএস ভরত দারুণ একজন ক্রিকেটার এবং ওর সুযোগ উচিতও ছিল। এবি কিপিং না করায় আমাদের টপ অর্ডারেও পরিবর্তন করা বাধ্যতামূলক ছিল।’

বন্ধ করুন