বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: এবি-র বিধ্বংসী ব্যাটিংয়ের সাক্ষী থাকল তাঁর খুদে সমর্থক, জানেন সে কে?
ডি'ভিলিয়ার্সের স্ত্রী এবং মেয়ে।
ডি'ভিলিয়ার্সের স্ত্রী এবং মেয়ে।

IPL 2021: এবি-র বিধ্বংসী ব্যাটিংয়ের সাক্ষী থাকল তাঁর খুদে সমর্থক, জানেন সে কে?

  • কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে গ্লেন ম্যাক্সওয়েলের ৪৯ বলে ৭৮ করেন। এবি ডি'ভিলিয়ার্সের করেন ৩৪ বলে ৭৬ রান। আর এই দুই তারকা ক্রিকেটারের সৌজন্যে প্রথমে ব্যাট করে রানের (২০৪) পাহাড় গড়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

একের পর এক ছয় মারছিলেন বাবা। আর গ্যালারিতে মায়ের কোলে বসে সেই খেলা উপভোগ করছিলেন ছোট্ট ইয়েন্তে। কতটা উপভোগ করছিল পাঁচ মাসের ইয়েন্তে, সেটা অবশ্যে সে-ই জানে। তবে তার মায়ের চোখমুখ উজ্জ্বল হয়ে উঠছিল বারবার।

রবিবার চিপকের গ্যালারিতে ছিলেন এবি ডি'ভিলিয়ার্সের সবচেয়ে ছোট্ট সমর্থক। তাঁর পাঁচ মাসের মেয়ে। সে কারণেই বোধহয় নিজেকেও ছাপিয়ে গেলেন প্রোটিয়া ক্রিকেটার। এমনিতেই ডি'ভিলিয়ার্সের পারফরম্যান্স নিয়ে কোনও প্রশ্ন ওঠার জায়গা নেই। তবে রবিবার নাইট রাইডার্সের বিরুদ্ধে তাঁর ৩৪ বলে ৭৬ রানের ইনিংসটা আরও বেশি স্পেশ্যাল ছিল। তিনটি ছয় এবং ন'টি চারের সাহায্যে বিধ্বংসী ৭৬ রান করেন ডি'ভিলিয়ার্স। আর গ্যালারিতে উচ্ছ্বাসে ভেসে যান প্রোটিয়া তারকা ক্রিকেটারের স্ত্রী ড্যানিয়েল ডি'ভিলিয়ার্স। 

এবি-র দু'টি ছেলে রয়েছে। নভেম্বরে ইয়েন্তে হয়। একদম হাসিখুসি পরিবার ডি'ভিলিয়ার্সের। সব সময় স্ত্রীকেও পাশে পান। সে কারণেই মাঠে এখনও লড়াকু মেজাজে পাওয়া যায় এই তারকা ক্রিকেটারকে।

বছর তিনেক আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকেও অবসর নিলেও এখনও ব্যাট হাতে বিধ্বংসী হয়ে ওঠেন ডি'ভিলিয়ার্স। সে কারণেই সম্ভবত অবসর ভেঙে জাতীয় দলের জার্সিতে ফের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার কথাও ভাবছেন তিনি।

এ দিন কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে গ্লেন ম্যাক্সওয়েলের ৪৯ বলে ৭৮ এবং ডি'ভিলিয়ার্সের ৭৬ রানের সৌজন্যে প্রথমে ব্যাট করে রানের (২০৪) পাহাড় গড়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নাইটদের সামনে ২০৫ রানের লক্ষ্য রাখে বিরাটের আরসিবি।

বন্ধ করুন