বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চোট সারিয়ে দলে ফিরেই রান পেয়েছেন, তবু সন্তুষ্ট নন DC-র শ্রেয়স
শ্রেয়স আইয়ার। ছবি: পিটিআই
শ্রেয়স আইয়ার। ছবি: পিটিআই

IPL 2021: চোট সারিয়ে দলে ফিরেই রান পেয়েছেন, তবু সন্তুষ্ট নন DC-র শ্রেয়স

  • আইপিএল শুরুর ঠিক আগেই ইয়ন মর্গ্যানের ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স। যে কারণে তিনি ভারতে অনুষ্ঠিত আইপিএলের প্রথম পর্ব থেকেও ছিটকে গিয়েছিলেন। চোটের জায়গায় তাঁকে অস্ত্রোপচারও করাতে হয়।

চোটের জন্য আইপিএল-র প্রথম পর্বে খেলতেই পারেননি শ্রেয়স আইয়ার। যে কারণে নেতৃত্বও হাত থেকে বের হয়ে গিয়েছে। তবে টুর্নামেন্টের দ্বিতীয় ফিরে দলে ফিরেই ফের দিল্লি ক্যাপিটালসকে ভরসা দিলেন শ্রেয়স। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে অপরাজিত ৪৭ রান করলেন শ্রেয়স। দলকেও জেতালেন। তবু নিজে কিছুতেই সন্তুষ্ট হতে পারছেন না শ্রেয়স। আসলে রানের খিদেটা তাড়া করে বেড়াচ্ছে তাঁকে।

ম্যাচের পর শ্রেয়স আইয়ার নিজে বলেছেন, ‘আমি কখনওই বলব না, আমি সন্তুষ্ট বা আমার রানের খিদে চলে গিয়েছে। যত ম্যাচ খেলা হবে, ততই রানের খিদে বাড়বে। তাই সন্তুষ্ট হওয়ার কোনও বিষয়ই নেই।’

আইপিএল শুরুর ঠিক আগেই ইয়ন মর্গ্যানের ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স। যে কারণে তিনি ভারতে অনুষ্ঠিত আইপিএলের প্রথম পর্ব থেকেও ছিটকে গিয়েছিলেন। চোটের জায়গায় তাঁকে অস্ত্রোপচারও করাতে হয়। তবে এখন তিনি কতটা ফিট, সেটা তাঁর খেলাতেই প্রমাণিত। নিজেকে প্রমাণ করতে মুখিয়ে রয়েছেন শ্রেয়স।

এ দিকে বুধবার সানরাইজার্স হায়দরাবাদ টসে জিতে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৩৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৩৯ রান করে দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে শ্রেয়সই সর্বোচ্চ ৪৭ রান করেন। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি।

বন্ধ করুন