বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: প্রথম একাদশে পরিবর্তনের ডাক দিয়েছিলেন আগরকর, উপেক্ষা করল KKR
কেকেআর জার্সিতে অজিত আগরকর। ছবি- আইপিএল।
কেকেআর জার্সিতে অজিত আগরকর। ছবি- আইপিএল।

IPL 2021: প্রথম একাদশে পরিবর্তনের ডাক দিয়েছিলেন আগরকর, উপেক্ষা করল KKR

দলে প্রতিভার কমতি না থাকলেও নাইটদের এই অবস্থা দেখে অবাক অজিত আগরকর।

পরপর চার ম্যাচ হেরে আইপিএলের লিগ তালিকায় লাস্ট বয় কলকাতা নাইট রাইডার্স। পঞ্জাব কিংসের বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচের গুরুত্ব তাই একটু বেশিই কেকেআরের কাছে। দল নির্বাচন থেকে অধিনায়কত্ব প্রশ্ন উঠেছে সবেতেই। জয়ের পথে ফিরতে নাইট দলে পরিবর্তনের ডাক দেন অজিত আগরকর। যদিও তেমন কিছু চোখে পড়েনি শেষমেশ।

মরশুমের শুরুটা জয় দিয়ে করেও রীতিমত ধুঁকছে কেকেআর। দলে প্রতিভার কমতি না থাকলেও এই অবস্থা দেখে অবাক আগরকর। তাঁর মতে দলের ক্রিকেটাররা নিজেদের সেরাটা দিতে না পারাতেই এই ভরাডুবি। প্রাক্তন নাইট তারকা মনে করেন দলে নিউজিল্যান্ড ফাস্ট বোলার লকি ফার্গুসনের অন্তর্ভুক্তি ভাগ্য ফেরাতে পারত কেকেআরের। 

আগরকর বলেন, ‘গত বছর আরব আমিরশাহিতে লকি ফার্গুসন কেকেআর দলে আসে। ও যে দলের বাকি সব বোলারদের থেকে আলাদা তা খুব তাড়াতাড়ি এবং খুব সহজেই প্রমাণ করে দেয়। ওর কাছে আগুনে গতি আছে এবং ও উইকেট নিতে সক্ষম। কেকেআরের ফাস্ট বোলিং লাইন আপ ভালো হলেও আমার মনে হয় না ওদের কেউই বিপক্ষকে একা ধ্বংস করার ক্ষমতা রাখে বলে। লকি কিন্তু নিজের দিনে বিপক্ষের সব পরিকল্পনা একাই ভেস্তে দিতে সক্ষম। প্যাট কামিন্স বা ইয়ন মর্গ্যান বা সুনীল নারিন যারই বদলে হোক না কেন ওকে দলে জায়গা করে দেওয়া জরুরি। ও নিঃসন্দেহে একজন ম্যাচ উইনার।’

যদিও প্রাক্তন তারকার ইচ্ছা পূরণ হয়নি। কলকাতা অপরিবর্তিত দল নিয়েই মাঠে নামেন শেষমেশ।

বন্ধ করুন