বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ব্যাট দিয়ে চেয়ারে সজোরে আঘাত, বিরাটের এত রাগের কারণটা কী?
বুধবার সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে চেনা ছন্দে বিরাট কোহলি।
বুধবার সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে চেনা ছন্দে বিরাট কোহলি।

IPL 2021: ব্যাট দিয়ে চেয়ারে সজোরে আঘাত, বিরাটের এত রাগের কারণটা কী?

  • বুধবার সানরাইজার্স হায়দরাবাদকে ৬ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টসে জিতে ব্যাঙ্গালোরকে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৪৯ রান করে কোহলির দল। জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান করে হায়দরাবাদ।

বিরাট কো গুসসা কিউঁ আতা হ্যায়? আহা বেচারা চেয়ার! তার কি কোনও দোষ ছিল? না ছিল না। তবু বিরাট কোহলির ব্যাটের আঘাত খেতে হল তাকে। কেন জানেন? ২৯ বলে ৩৩ রান করে তিনি আউট হয়ে গিয়েছেন বলে। 

জেসন হোল্ডারের বলে বিজয় শঙ্করের হাতে ক্যাচ দিয়ে যখন বিরাট কোহলি ড্রেসিংরুমে ফিরছেন, তখন ডাগ আউটের ধারে একটি চেয়ারে ব্যাট দিয়ে সজোরে মারতে দেখা যায় আরসিবি অধিনায়ককে। পুরো ঘটনাটাই ক্যামেরায় ধরা পড়ে। বিরাট যে এখনও এতটুকু বদলাননি, তা এই ঘটনায় প্রমাণিত। মেয়ে ভামিকা হওয়ার পরেও বিরাটের মেজাজ একই রয়ে গিয়েছে!

বিরাট বরাবরই মেজাজী। সেই সঙ্গে তাঁর ঔদ্ধত্য আচরণের জন্য যথেষ্ট সমালোচনা হয়েছে এর আগে। বীরেন্দ্র সেহওয়াগ এবং বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মা অনেক বোঝানোর পর নিজেকে অনেকটাই পাল্টে ফেলার চেষ্টা করেন ভারত অধিনায়ক। তবে এখনও অনেক সময়েই তাঁর মেজাজ প্রকাশ্যে চলে আসে।

যদিও বুধবার সানরাইজার্স হায়দরাবাদকে ৬ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। টসে জিতে ব্যাঙ্গালোরকে ব্যাট করতে পাায় হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে কোহলির দল। জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান করে হায়দরাবাদ।

এই নিয়ে পরপর দু'টি ম্যাচ জিতল আরসিবি। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়েছিল তারা। পরের ম্যাচে তারা হারাল হায়দরাবাদকে। আর হায়দরাবাদ আইপিএলের প্রথম দু'টি ম্যাচেই হারল। প্রথম ম্যাচ তারা কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরেছিল।

বন্ধ করুন