বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL খেলা হল না অর্জুনের, চোট পেয়ে ছিটকে গেলেন জুনিয়র তেন্ডুলকর
অর্জুন তেন্ডুলকর। ছবি- ইনস্টাগ্রাম।
অর্জুন তেন্ডুলকর। ছবি- ইনস্টাগ্রাম।

IPL খেলা হল না অর্জুনের, চোট পেয়ে ছিটকে গেলেন জুনিয়র তেন্ডুলকর

  • অর্জুন তেন্ডুলকরের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল মুম্বই ইন্ডিয়ান্স।

নেট বোলার হিসেবে দীর্ঘদিন মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত ছিলেন অর্জুন তেন্ডুলকর। এবার নিলাম থেকে অর্জুনকে দলে নেওয়ার পর আশা করা গিয়েছিল চলতি মরশুমেই আইপিএল অভিষেক হতে পারে জুনিয়র তেন্ডুলকরের। যদিও অর্জুনের এবছর আইপিএল খেলার স্বপ্ন পূরন হল না। চোট পেয়ে ছিটকে গেলেন তেন্ডুলকর।

অর্জুনের চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেয় মুম্বই ইন্ডিয়ান্স। সেই সঙ্গে তেন্ডুলকরের পরিবর্ত হিসেবে স্কোয়াডে নতুন ক্রিকেটার নেওয়ার কথাও ঘোষণা করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফে।

জুনিয়র তেন্ডুলকরের পরিবর্তে দিল্লির ২৩ বছর বয়সী ডানহাতি পেসার সিমরজিৎ সিংকে দলে নেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। এমনটা নয় যে, সিমরজিৎ দলের সঙ্গে আমিরশাহিতে ছিলেন। বরং বিজ্ঞপ্তিতে স্পষ্ট জানানো হয়, ডানহাতি পেসার আইপিএলের গাইডলাইন মেনে বাধ্যতামূলক কোয়ারান্টাইনের পর দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন।

সিমরজিৎ এখনও পর্যন্ত দিল্লির হয়ে ১০টি ফার্স্ট ক্লাস, ১৯টি লিস্ট-এ ও ১৫টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিন ফর্ম্যাটে উইকেট নিয়েছেন যথাক্রমে ৩৭, ১৯ ও ১৮টি। ঘরোয়া ক্রিকেটে যদিও ব্যাট করার তেমন একটা সুযোগ পাননি তিনি। সিমরজিৎ টি-২০ ক্রিকেটে ওভার প্রতি ৭.৭৬ রান খরচ করেছেন।

বন্ধ করুন