বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ম্যাচ চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট টি-২০ বিশ্বকাপ স্কোয়াডে থাকা অজি তারকার
দিল্লি ক্যাপিটালসের অজি অলরাউন্ডার মার্কাস স্টইনিস (ছবি:আইপিএল)
দিল্লি ক্যাপিটালসের অজি অলরাউন্ডার মার্কাস স্টইনিস (ছবি:আইপিএল)

IPL 2021: ম্যাচ চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট টি-২০ বিশ্বকাপ স্কোয়াডে থাকা অজি তারকার

  • বুধবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে নিজের স্পেলের সপ্তম বলটি করার পরেই তিনি আর বল করতে পারেননি। ৩২ বছর বয়সী অলরাউন্ডার তার পায়ে ব্যথা অনুভব করেন। ম্যাচে আর স্টয়নিসকে খেলতে দেখা যায়নি।

শুভব্রত মুখার্জি: আইপিএল শেষ হওয়ার কয়েকদিনের মধ্যেই আমিরশাহিতে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। সেই বিশ্বকাপকে মাথায় রেখে যে ১৫ সদস্যের দল ক্রিকেট অস্ট্রেলিয়া ঘোষণা করেছে তার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য অলরাউন্ডার মার্কাস স্টইনিস। উল্লেখ্য যিনি বর্তমানে আইপিএলের দ্বিতীয় পর্বে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন। দিল্লির শেষ ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে তিনি ম্যাচ চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন। তার এই চোটের ফলে বেশ চিন্তিত ক্রিকেট অস্ট্রেলিয়া।

উল্লেখ্য অজিদের সম্প্রতি শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফরে তিনি খেলেননি। স্বাভাবিকভাবেই ম্যাচ প্র্যাক্টিস এবং প্রতিযোগিতামূলক পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিতেই আইপিএলে খেলছেন মার্কাস স্টইনিস। সেই জায়গায় দাঁড়িয়ে তার এই চোট উদ্বেগ বাড়িয়েছে। তার স্ক্যান ইতিমধ্যেই করা হয়ে গিয়েছে। রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

বুধবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে নিজের স্পেলের সপ্তম বলটি করার পরেই তিনি আর বল করতে পারেননি। ৩২ বছর বয়সী অলরাউন্ডার তার পায়ে ব্যথা অনুভব করেন। ম্যাচে আর স্টয়নিসকে খেলতে দেখা যায়নি। দিল্লির তরফে প্রথমে চোটটিকে কাফ মাসেলের চোট বলে চালানো হলেও ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বাঁপায়ের হ্যামস্ট্রিং চোটের কথাটি নিশ্চিত করা হয়েছে। উল্লেখ্য এই ম্যাচের আগেই করোনা পজিটিভ হন হায়দরাবাদের বোলার টি নটরাজন।

বন্ধ করুন