বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোভিড জয়ী যোদ্ধা ফের যোগ দিলেন DC টিমে, দেখুন ভিডিয়ো
করোনা মুক্ত হয়ে টিমে যোগ দিলেন অক্ষর।
করোনা মুক্ত হয়ে টিমে যোগ দিলেন অক্ষর।

IPL 2021: কোভিড জয়ী যোদ্ধা ফের যোগ দিলেন DC টিমে, দেখুন ভিডিয়ো

  • এপ্রিলের শুরুতেই করোনা ধরা পড়ে অক্ষরের। ৩ এপ্রিল সরকারি ভাবে তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর ঘোষণা করা হয়। টিম হোটেলেই আইসোলেশনে ছিলেন তিনি।

টিম আইপিএল চ্যাম্পিয়ন হবেন কিনা, সেটা পরের বিষয়। তবে আইপিএলের চেয়ে বড় যুদ্ধ জয় করে ফেললেন অক্ষর প্যাটেল। কোভিড যুদ্ধে জয়ী হয়ে বৃহস্পতিবারই দিল্লি ক্যাপিটালসের সঙ্গে ফের যোগ দিলেন অক্ষর।

আইপিএল শুরুর আগেই করোনায় আক্রান্ত হন অক্ষর প্যাটেল। দীর্ঘ দিন তিনি আইসোলেশনে ছিলেন। বৃহস্পতিবার দিল্লি দলে ফিরে যেন মুক্তির আনন্দে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন অক্ষয়। টিম হোটেলে সকলের সঙ্গে দেখা করেন। প্রত্যেকের রুমে যান। ইশান্ত শর্মার সঙ্গে খুনসুটি করেন। মজা করে বলেন. ‘আরে ভিডিয়ো করা বন্ধ করো, এ বার আমাকে চুুল কাটার জন্য কাউকে এনে দাও।’ আবার তাঁকে বলতে শোনা যায়, ‘লোকজন দেখেই তো আমার আনন্দ হচ্ছে।’ অক্ষরের দলে যোগ দেওয়ায় স্বস্তি ফিরল দিল্লি ক্যাপিটালসেও।

এপ্রিলের শুরুতেই করোনা ধরা পড়ে অক্ষরের। ৩ এপ্রিল সরকারি ভাবে তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর ঘোষণা করা হয়। টিম হোটেলেই আইসোলেশনে ছিলেন তিনি। তাঁর চিকিৎসার যাবতীয় ব্যবস্থা টিম হোটেলেই করা হয়। মেডিক্যাল টিম তাঁকে সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছিল। প্রায় তিন সপ্তাহ আইশোলেশনে ছিলেন তিনি। একা একটি ঘরে বন্দি থাকার যন্ত্রণা থেকে মুক্তি পেয়ে তাই একেবারে উচ্ছ্বাসের জোয়ারেই ভাসলেন অক্ষর।

অক্ষর প্যাটলের করোনায় আক্রান্ত হওয়ার খবরে দিল্লি শিবির রীতিমতোই চাপেই পড়ে গিয়েছিল। তবে আইপিএলে দিল্লি বেশ ভাল জায়গাতেই রয়েছে। ৪ ম্যাচের মধ্যে তিনটিতেই জিতেছে তারা। অক্ষর ফেরায় দিল্লি নিঃসন্দেহে আরও চাপ মুক্ত হল।

বন্ধ করুন