বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: করোনার চোখ রাঙানির মাঝেই আইপিএল নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা BCCI সভাপতি সৌরভের
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

IPL 2021: করোনার চোখ রাঙানির মাঝেই আইপিএল নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা BCCI সভাপতি সৌরভের

  • মহারাষ্ট্রে সপ্তাহান্তে কড়া লকডাউন জারি হওয়ায় মুম্বইয়ে আইপিএল আয়োজন নিয়ে সংশয় দেখা দেয়।

সারা দেশেই নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়তে শুরু করেছে। মুম্বই তথা মহারাষ্ট্রে করোনার প্রকোপ সবথেকে বেশি। ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও চেন্নাই সুপার কিংস শিবিরে ছুঁয়ে গিয়েছে করোনা সংক্রমণ। ওয়াংখেড়ের মাঠকর্মীরা গণহারে করোনা আক্রান্তের দলে নাম লিখিয়েছেন। মহারাষ্ট্রে সপ্তাহান্তের কড়া লকডাউন জারি হয়েছে।

আইপিএল শুরুর ঠিক আগে করোনা মহামারির এমন প্রবল বিপত্তি দেখা দিলেও বিসিসিআই নিরাপদে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ আয়োজনে বদ্ধপরিকর। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় স্পষ্ট জানিয়ে দিলেন যে, আইপিএল ২০২১ পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আয়োজিত হবে।

সংবাদ সংস্থা এএনআইকে সৌরভ বলেন, ‘সবকিছু পরিকল্পনা ও পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।’

বিসিসিআই ইতিমধ্যেই ক্রিকেটারদের টিকাকরণের জন্য তত্পর হয়েছে। বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা নিজেই জানিয়েছেন যে বিসিসিআই এই বিষয়ে স্বাস্থ্যমন্ত্রকের সঙ্গে আলোচনা চালাচ্ছে।

আপাতত মুম্বইয়েই আইপিএল আয়োজন নিয়ে সংশয় সবথেকে বেশি। ১০ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ওয়াংখেড়েতে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ১০ এপ্রিল মুম্বইয়ে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। এছাড়া রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাদের লিগ ম্যাচ খেলবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

বন্ধ করুন