বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আবারও কবে হবে IPL? শীঘ্রই বৈঠকে বসবে বোর্ড
দেশজুড়ে তীব্র করোনা আতঙ্কের ঢেউ আছড়ে পড়েছে আইপিএলের জৈব বলয়েও। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
দেশজুড়ে তীব্র করোনা আতঙ্কের ঢেউ আছড়ে পড়েছে আইপিএলের জৈব বলয়েও। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

IPL 2021: আবারও কবে হবে IPL? শীঘ্রই বৈঠকে বসবে বোর্ড

  • বর্তমান পরিস্থিতিতে আরও কিছু খেলোয়াড় বাড়ি ফিরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করে ফ্রাঞ্চাইজিদের জানালেও, তাঁদের সংখ্যা খুবই কম বলে দাবি করেন রাজীব শুক্লা।

দেশজুড়ে তীব্র করোনা আতঙ্কের ঢেউ আছড়ে পড়েছে আইপিএলের জৈব বলয়েও। একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় থেমে গেছে আইপিএলের গাড়ি। তবে এ মরশুমের টুর্নামেন্ট বাতিল করা হয়নি বলেই দর্শকদের আশ্বস্ত করেন ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্লা।

তিনি বলেন, ‘আমি সকলকে পরিষ্কারভাবে জানিয়ে দিতে চাই যে এ মরশুমের আইপিএল বাতিল করা হয়নি। করোনা পরিস্থতিতে সকলের সুরক্ষার কথা মাথায় রেখে স্থগিত করা হয়েছে মাত্র। পরিস্থিতির উন্নতি ঘটলে মরশুমের বাকি ম্যাচগুলোও অনুষ্ঠিত হবে। বিসিসিআই ক্রিকেটার, সাপোর্ট স্টাফ বা বাকি সদস্য, কারও সুরক্ষার অবহেলা করতে রাজি নয়। সকলের সুরক্ষার কথা মাথায় রেখেই টুর্নামেন্ট স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা এই মুশকিল পরিস্থিতিতে সকলের মুখে হাসি ফোটাতে চেয়েছিলাম। তবে বর্তমান পরিস্থিতিতে তা আর সম্ভব হচ্ছে না। আইপিএলের ভবিষ্যৎ নিয়ে শীঘ্রই বৈঠকে বসবে বোর্ড।’

করোনা পরিস্থিতিতে অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পারা দেশে ফিরে গিয়েছেন আগেই। বর্তমান পরিস্থিতিতে আরও কিছু খেলোয়াড় বাড়ি ফিরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করে ফ্রাঞ্চাইজিদের জানালেও তাঁদের সংখ্যা খুবই কম বলে দাবি করেন শুক্লা। বাকি মরশুম কবে অনুষ্ঠিত হবে এখন সেদিকেই তাকিয়ে দর্শকমহল।

বন্ধ করুন