বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বিরাটের মুখোমুখি হওয়ার আগে সতীর্থদের সঙ্গে বাস্কেটবলে মাতলেন ধোনি
মহেন্দ্র সিং ধোনি। ছবি: টুইটার (সিএসকে)
মহেন্দ্র সিং ধোনি। ছবি: টুইটার (সিএসকে)

IPL 2021: বিরাটের মুখোমুখি হওয়ার আগে সতীর্থদের সঙ্গে বাস্কেটবলে মাতলেন ধোনি

  • রবিবারের লড়াইটা শুধুমাত্র চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নয়। লড়াইটা অনেক বেশি মহেন্দ্র সিং ধোনি বনাম বিরাট কোহলির আত্মসম্মান রক্ষারও। লড়াইটা দুই অধিনায়কের শ্রেষ্ঠত্ব প্রমাণেরও। লড়াইটা শীর্ষস্থান দখল করারও।

মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট খেলা শুরু করার আগে ভাল ফুটবল খেলতেন। ছোটবেলায় ফুটবলার হওয়ারই স্বপ্ন দেখতেন। কিন্তু বাস্কেটবল নিয়েও তাঁর দূর্বলতা রয়েছে, সে কথা হয়তো অনেকেরই অজানা। বিরাট কেহালির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগে খোশমেজাজে পাওয়া গিয়েছে ধোনিকে। স্যাম কুরান, চেতেশ্বর পূজারা, ডোয়েন ব্রাভো, রবিন উত্থাপ্পাদের সঙ্গে বাস্কেটবলে মেতে থাকতে দেখা গিয়েছে সিএসকে অধিনায়ককে।

রবিবারের লড়াইটা শুধুমাত্র চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নয়। লড়াইটা অনেক বেশি মহেন্দ্র সিং ধোনি বনাম বিরাট কোহলির আত্মসম্মান রক্ষারও। লড়াইটা দুই অধিনায়কের শ্রেষ্ঠত্ব প্রমাণেরও। লড়াইটা শীর্ষস্থান দখল করারও। এ রকম উত্তেজনায় ভরা, গুরুত্বপূর্ণ ম্যাচের আগে অবশ্য বেশ চনমনে সিএসকে ব্রিগেড। চুটিয়ে বাস্কটেবল খেলল চেন্নাই। ধোনি নিজেও এই খেলায় অংশ নিয়েছিলেন।

আসলে প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছিল চেন্নাই। সেই ধাক্কা কাটানোর পর যে যে জয়ে ফিরেছে তারা, তার পর থেকে টানা তিন ম্যাচে জিতেছে ধোনি ব্রিগেড। আরসিবি আবার ৪ ম্যাচের মধ্যে চারটিতেই জিতেছে। এ বার আইপিএলে তারাই একমাত্র দল, যারা এখনও পর্যন্ত একটি ম্যাচেও হারেনি। রয়েছে লিগ তালিকার শীর্ষে। চেন্নাই আবার চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুইয়ে রয়েছে। ব্যাঙ্গালোরকে হারাতে পারলেই তারা শীর্ষে পৌঁছে যাবে। বিরাট কোহলিরাও অবশ্য জয়ের জন্য মরিয়া হয়েই থাকবে। দেখার, এই ম্যাচের পর পরিসংখ্যান বদলায় কি না!

বন্ধ করুন