বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RR ম্যাচের আগে জুহির বার্তায় চনমনে হয়ে উঠল নাইট শিবির
জুহি চাওলা। ছবি:টুইটার
জুহি চাওলা। ছবি:টুইটার

IPL 2021: RR ম্যাচের আগে জুহির বার্তায় চনমনে হয়ে উঠল নাইট শিবির

  • রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স দু'টি দলই আইপিএলে প্রায় একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে। দু'দলই চারটি করে ম্যাচ খেলে একটি করে ম্যাচ জিতেছে। বাকি সব ম্যাচ হেরেছে।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার জুহি চাওলা। আন্দ্রে রাসেল এবং প্যাট কামিন্সের ব্যাটিংয়ে মুগ্ধ হয়ে যান তিনি। গ্যালারিতে উচ্ছ্বসিত হয়ে তাঁকে হাততালিও দিতে দেখা যায়। এমনকী নাইটরা হেরে যাওয়ার পরও এতটুকু মুষড়ে পড়েননি বলিউডের এই অভিনেত্রী। বরং তিনি নাইটদের লড়াইকে সম্মান জানিয়েছেন। ঘুরে দাঁড়ানোর জন্য উদ্বুদ্ধ করেছেন।

দলকে তাতাতে জুহি চাওলা টুইটারে লিখেছেন, ‘আমি আমাদের টিমকে নিয়ে গর্বিত। শুরুটা এত নড়বড়ে হয়েছিল, মনে হচ্ছিল আমাদের টিম পুরোটাই ভেঙেচুরে শেষ হয়ে যাবে, সেখানে আমাদের ছেলেরা কঠিন দৃঢ়তার সঙ্গে লড়াই করেছে। খুবই কম রানের ব্য়বধানে ম্যাচটি হেরে যাই… ধন্যবাদ (আন্দ্রে) রাসেল, ডিকি (দীনেশ কার্তিক), প্যাট (কামিন্স)!!!’

জুহির এই বার্তা নিঃসন্দেহে শনিবার রাজস্থান রয়্যালস ম্যাচের আগে নাইট রাইডার্সকে উদ্বুদ্ধ করবে। রাজস্থান এবং কলকাতা নাইট রাইডার্স, দু'টি দলই আইপিএলে প্রায় একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে।এই  দু'দলই চারটি করে ম্যাচ খেলে একটি করে ম্যাচে জিতেছে। বাকি সব ম্যাচ হেরেছে। শুধু রানরেটের বিচারে কলকাতার দলটি লিগ তালিকার ৬ নম্বরে রয়েছে। আর রাজস্থান রয়েছে  আট নম্বরে। দেখার, শনিবার কোন টিম ঘুরে দাঁড়াতে পারে!

বন্ধ করুন