বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ‘১১ জন জাড্ডুকে মাঠে চাই’, দাবি চাহারের, জাদেজাতে মুগ্ধ ভনও
গেইলের অসাধারণ ক্যাচটি ধরেন জাদেজা।
গেইলের অসাধারণ ক্যাচটি ধরেন জাদেজা।

IPL 2021: ‘১১ জন জাড্ডুকে মাঠে চাই’, দাবি চাহারের, জাদেজাতে মুগ্ধ ভনও

  • কেএল রাহুলকে ডিরেক্ট হিট করে রান আউট করেন রবীন্দ্র জাদেজা। তার পর শূন্যে শরীর ছুঁড়ে দীপক চাহারের বলে ক্রিস গেইলের অসাধারণ ক্যাচ ধরেন। জাড্ডুর ফিল্ডিংয়ে এখন মজে ক্রিকেট প্রেমীরা।

দীপক চাহারে অসাধারণ বোলিং, পঞ্জাব কিংসের বিরুদ্ধে চেন্নাইয়ের দুরন্ত জয়, এই সব কিছুকে যেন ছাপিয়ে গেলেন রবীন্দ্র জাদেজা। অসাধারণ ফিল্ডিং করে।

প্রথমে কেএল রাহুলকে ডিরেক্ট হিট করে রান আউট করেন। তার পর শূন্যে শরীর ছুঁড়ে দীপক চাহারের বলে ক্রিস গেইলের অসাধারণ ক্যাচ ধরেন। জাদেজার ফিল্ডিংয়ে এখন মজে ক্রিকেট প্রেমীরা।

দীপক চাহার যেমন বলছিলেন, ‘ও বিশ্বের অন্যতম সেরা। ও যে আমার কত বলে ক্যাচ নিয়েছে। আমি ১১ জন জাড্ডুকে মাঠে চাই।’ চাহারের প্রথম ওভারের শেষ বলেই আউট হয়ে যেতে পারতেন গেইল। কিন্তু রুতুরাজ গায়কোয়াড় গেইলের ক্যাচটি ফেলে দেন। তবে শেষ পর্যন্ত সিএসকে-এর পাঁচ নম্বর ওভারে চাহারের বলেই আউট হন গেইল। অসাধরাণ ক্যাচটি ধরেন জাদেডা।

জাদেজাকে নিয়ে একেবারে উচ্ছ্বসিত দীপক। বলছিলেন, ‘প্রথম ওভারে যখন রুতুরাজের কাছে ক্যাচটি গেল, তখন সেটা খুবই দ্রুত ধরতে হতো। সেটা একমাত্র জাড্ডুই পারে। তাই আমি সব সময়ে ওকেই চাই।’

শুধু দীপক চাহার একা নন, ভনও জাদেজাতে একেবারে মুগ্ধ। তিনি টুইটারে লিখেছেন, ‘ভারতের সর্বকালের সেরা ফিল্ডার জাদেজা।’

অস্ট্রেলিয়ার সফরেই বাঁ হাতের আঙুলে চোট পেয়েছিলেন জাদেজা। অস্ত্রোপচারও করতে হয় তাঁর। চোট সারিয়ে ফিট হয়েই আইপিএলে যোগ দিয়েছেন। এবং যে ভাবে তিনি ফিল্ডিং করছেন, তাতে পরিষ্কার চোট পাওয়ার পরও নিজেকে এতটুকু বদলাননি জাড্ডু। বরং ফিট হয়ে ওঠার সময়ে আরও ঘষামাজা করে নিজেকে ক্ষুরধার করেছেন।

বন্ধ করুন