বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ডি'ভিলিয়ার্স কি অবসর ভাঙতে পারেন? জল্পনা উস্কে দিলেন মার্ক বাউচার
এবি ডি'ভিলিয়ার্স।
এবি ডি'ভিলিয়ার্স।

IPL 2021: ডি'ভিলিয়ার্স কি অবসর ভাঙতে পারেন? জল্পনা উস্কে দিলেন মার্ক বাউচার

  • এবি ডি'ভিলিয়ার্স প্রায় তিন বছর আগে জাতীয় দল থেকে অবসর নিয়েছিলেন। তবে আইপিএলে ভাল পারফরম্যান্সের পর অন্য রকম ভাবনাচিন্তা করছেন তিনি।

অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেওয়ার ভাবনাচিন্তা শুরু করেছেন এবি ডি'ভিলিয়ার্স। এমনটাই জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার হেড কোচ মার্ক বাউচার। এই বছর অক্টোবর-নভেম্বরে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা।

এবি ডি'ভিলিয়ার্স প্রায় তিন বছর আগে জাতীয় দল থেকে অবসর নিয়েছিলেন। কিন্তু আইপিএলে তাঁর অসাধারণ পারফরম্যান্সের কারণেই তিনি অবসর ভেঙে পুনরায় জাতীয় দলে যোগ দেওয়ার কথা ভাবছেন। গত বছরই টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য এক বছর তা পিছিয়ে যায়। তবে ডি'ভিলিয়ার্স ২০২০ সালের আইপিএলে ভাল পারফরম্যান্স করার পর থেকেই অবসর ভাঙার বিষয়ে ভাবনা চিন্তা করছেন। এর পর ২০২১ সালেও তাঁর ভাল পারফরম্যান্সের ধারা অব্যাহত।

এই প্রসঙ্গে বাউচার বলেছেন, ‘এই সম্ভাবনা এখনও খোলা রয়েছে। আইপিএল খেলতে আসার আগে আমি ওর (ডি'ভিলিয়ার্স) সঙ্গে কথা বলেছি। এই নিয়ে এখনও কথাবার্তা চলছে।’ এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘এবি আইপিএলে নিজেকে প্রমাণ করার জন্য মুখিয়ে রয়েছে। এবং প্রত্যেকেই জানেন, বিশ্ব ক্রিকেটে ও এখনও অন্যতম সেরা ক্রিকেটার।’

এর পরেই বাউচার ডি'ভিলিয়ার্সের সঙ্গে তাঁর কথোপকথোনের উল্লেখ করে বলেন, ‘আমি ওকে বলেছিলাম, তুমি তোমার কাজ করে যাও। আমরা কিন্তু ওর সঙ্গেই রয়েছি।’

বন্ধ করুন