বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কেদার যাদব রিভিউ নেওয়ায় হতভম্ব হয়ে গিয়েছিলেন লারা
ব্রায়ান লারা।
ব্রায়ান লারা।

IPL 2021: কেদার যাদব রিভিউ নেওয়ায় হতভম্ব হয়ে গিয়েছিলেন লারা

  • নিশ্চিত আউট জানার পরেও কেন রিভিউ নিলেন কেদার যাদব? তাঁর সিদ্ধান্তে হতভম্ব হয়ে গিয়েছেন ব্রায়ান লারা। যাদব তাঁর পার্টনারের সঙ্গে আলোচনা করে রিভিউ নেন। যদিও তাতে কোনও লাভ হয়নি। কারণ পরিষ্কার আউট ছিলেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার।

এনরিখ নরকিয়ার বলে নিশ্চিত এলবিডব্লিউ ছিলেন কেদার যাদব। দেখেই মনে হচ্ছিল বলটা মিডল স্টাম্পে গিয়ে লাগবে। যাদবও উইকেটের সামনে পুরো স্তম্ভের মতো দাঁড়িয়ে ছিলেন। নিশ্চিত আউট জানার পরেও কেন রিভিউ নিলেন কেদার যাদব? তাঁর সিদ্ধান্তে হতভম্ব হয়ে গিয়েছেন ব্রায়ান লারা।

যাদব তাঁর পার্টনারের সঙ্গে আলোচনা করে রিভিউ নেন। যদিও তাতে কোনও লাভ হয়নি। কারণ পরিষ্কার আউট ছিলেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটার। লারা বলেছেন, ‘ও (কেদার যাদব) কী ভাবে ওটার রিভিউ নিল? ওই রেফারেল চাওয়াটাই অবিশ্বাস্য বিষয় একটা। এটা বিশ্বাসই করা যায় না। আমরা ভাবছিলাম, আরে ও কী করছেটা কী!’

তবে নরকিয়া এবং কাগিসো রাবাডার পারফরম্যান্সে উচ্ছ্বসিত লারা। বুধবার হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের ৮ উইকেটে বড় জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে এই দুই বোলারেরই। টসে জিতে প্রথমে ব্যাট করতে নামলে ডেভিড ওয়ার্নারকে শূন্য রানে ফিরিয়ে হায়দরাবাদকে প্রথম ধাক্কাটা দেন নরকিয়া। এর পর দলের ২৯ রানের মাথায় ঋদ্ধিমান সাহাকে ফেরান রাবাডা। শুরুতেই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় উইলিয়ামসনের দল। 

৪ ওভার বল করে ১২ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন নরকিয়া। রাবাডা ৪ ওভার বল করে ৩৭ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন। ম্যাচের সেরা হয়েছেন নরকিয়া। উচ্ছ্বসিত লারা বলেছেন, ‘দেখাই যাচ্ছে, ওরা দক্ষিণ আফ্রিকার সঙ্গে খেলার পর আইপিএল খেলতে এসেছে। যে কারণে ভাল ছন্দে রয়েছে। ওরা খুবই ধারালো বোলার। সোজা বল করে এবং বিশেষ জায়গা দেয় না।’

বুধবার সানরাইজার্স হায়দরাবাদ টসে জিতে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৩৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৩৯ রান করে দিল্লি ক্যাপিটালস। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি।

বন্ধ করুন