বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বাবার সঙ্গেই প্র্যাকটিসে মেতেছেন বাটলারের একরত্তি মেয়ে, দেখুন ভিডিয়ো
মেয়েকে নিয়ে বাটলারের শরীরচর্চা। ছবি: টুইটার (আরআর)
মেয়েকে নিয়ে বাটলারের শরীরচর্চা। ছবি: টুইটার (আরআর)

IPL 2021: বাবার সঙ্গেই প্র্যাকটিসে মেতেছেন বাটলারের একরত্তি মেয়ে, দেখুন ভিডিয়ো

  • ২০১৮ সালে রাজস্থান রয়্যালসের হয়ে অসাধারণ পারফরম্যান্স করেছিলেন বাটলার। মোট ৫৪৮ রান করেছিলেন তিনি। গড় ছিল ৫৪.৮০। পরের বার অবশ্য পুরো ২০১৯ বিশ্বকাপের জন্য পুরো আইপিএল খেলতে পারেননি। গত বছর আইপিএলে আবার একেবারেই ভাল পারফরম্যান্স করতে পারেননি তিনি।

হোটেলের রুমে শারীরিক কসরত করতে ব্যস্ত বাবা। বাবার দেখাদেখি ছোট্ট মেয়েটিও ফিটনেস ট্রেনিং-এ নেমে পড়েছে। বাবা ঠিক যেমন যেমন করছেন, তাঁকে হুবুহু নকল করছে জর্জিয়া।

জর্জিয়া হল ইংল্যান্ডের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান জোস বাটলারের একরত্তি মেয়ে। পুরো পুতুলের মতো দেখতে। ফুটফুটে মেয়েকে সঙ্গে নিয়েই হোটেলের রুমে শারীরিক কসরত করতে দেখা গিয়েছে বাটলারকে। ওজন নেওয়ার বদলে মেয়েকে কোলে নিয়েই প্রথমে ফিটনেস ট্রেনিং করতে দেখা গিয়েছে তাঁকে। তার পর বাবার দেখাদেখি মেয়েও তাঁকে নকল করে শরীরচর্চা করতে শুরু করে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে বাবা-মেয়ের শরীরচর্চার ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আর সেটি পোস্ট করার পরই ভাইরাল।

ভারতের বিরুদ্ধে শেষ দু'টি একদিনের ম্যাচে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান ছিটকে গেলে, বাটলারই অধিনায়কত্ব করেছিলেন। তবে সেই সিরিজ ইংল্যান্ড হেরে যায়। ভারত-ইংল্যান্ড পঞ্চম টি-টোয়েন্টি ম্য়াচে বিরাট কোহলির সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়েও জড়িয়ে পড়েছিলেন বাটলার। সেই নিয়ে তীব্র বিতর্কও হয়। সেই সিরিজও ব্রিটিশ ক্রিকেটাররা হেরে যান। তবে এখন ভারত-ইংল্যান্ড সিরিজ অতীত। সকলের লক্ষ্য আইপিএলে নিজেদের সেরাটা দেওয়া। সেই সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি সেরে ফেলা।

২০১৮ সালে রাজস্থান রয়্যালসের হয়ে অসাধারণ পারফরম্যান্স করেছিলেন বাটলার। মোট ৫৪৮ রান করেছিলেন তিনি। গড় ছিল ৫৪.৮০। পরের বার অবশ্য পুরো আইপিএল খেলতে পারেননি। ২০১৯ বিশ্বকাপের জন্য জাতীয় দলে যোগ দিতে মাত্র ৮টি ম্যাচ খেলে ফিরে গিয়েছিলেন। সে বার ৮ ম্যাচে ৩১১ রান করেছিলেন।  গত বছর আইপিএলে ভাল পারফরম্যান্স করতে পারেননি বাটলার। এমন কী রাজস্থানও আইপিএল তালিকায় লাস্টবয় হয়। এ বার তাই বাটলার যেমন নিজে ঘুরে দাঁড়াতে মরিয়া, তেমনই দলকে সাফল্য দিতে বদ্ধপরিকর।

বন্ধ করুন