বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL স্থগিত, তবে করোনা সংক্রমণ থেমে নেই, এবার আক্রান্ত CSK-র ব্যাটিং কোচ মাইক হাসি
মাইক হাসি। ছবি- টুইটার।
মাইক হাসি। ছবি- টুইটার।

IPL স্থগিত, তবে করোনা সংক্রমণ থেমে নেই, এবার আক্রান্ত CSK-র ব্যাটিং কোচ মাইক হাসি

  • চেন্নাই সুপার কিংসের বোলিং কোচের পর এবার ব্যাটিং কোচ আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

আইপিএলের বায়ো-বাবলে থেকে আরও একজন করোনা আক্রান্ত হলেন। এবার করোনা পজিটিভ চিহ্নিত হলেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। যদিও আইপিএল ইতিমধ্যেই স্থগিত হয়ে যাওয়ায় প্রাক্তন অজি তারকার করোনা পজিটিভ হওয়া বিশেষ প্রভাব ফেলবে না কোনও কিছুতেই। তবে এটা স্পষ্ট যে, বিসিসিআইয়ের আশঙ্কা নেহাত অমূলক ছিল না। তড়িঘড়ি টুর্নামেন্ট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত কতটা সঠিক, সেটা প্রমাণিত হল আরও একবার।

সিএসকের বোলিং কোচ বালাজি সোমবারই করোনা পজিটিভ চিহ্নিত হন। মঙ্গলবার আসে হাসির রিপোর্ট। প্রথমবার পজিটিভ রিপোর্ট আসার পর পুনরায় হাসির নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। দ্বিতীয় টেস্টের রিপোর্টও পজিটিভ আসে।

আইপিএলের এক সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘হাসির করোনা টেস্ট করা হয়েছিল এবং রিপোর্ট পজিটিভ আসে। আমরা ওঁর নমুনা পুনরায় টেস্ট করতে পাঠিয়েছিলাম এবং এবারও পজিটিভ রিপোর্ট আসে।’

সোমবারই কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা পজিটিভ চিহ্নিত হন। ফলে স্থগিত হয়ে যায় কেকেআর বনাম আরসিবি ম্যাচ। পরে খবর আসে বালাজি-সহ চেন্নাই সুপার কিংসের দুই সদস্য করোনা আক্রান্ত। মঙ্গলবার সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা এবং দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রর করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া মাত্রই বিসিসিআই তড়িঘড়ি টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করে। এবার করোনা পজিটিভ হলেন মাইক হাসি।

বন্ধ করুন