বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: রাহুল দ্রাবিড়ের পরামর্শে টি-টোয়েন্টি ব্যাটিং স্টাইল পাল্টেছেন পূজারা
চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (সিএসকে)।
চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (সিএসকে)।

IPL 2021: রাহুল দ্রাবিড়ের পরামর্শে টি-টোয়েন্টি ব্যাটিং স্টাইল পাল্টেছেন পূজারা

  • ইতিমধ্যেই চেন্নাইয়ের অনুশীলনে চেতেশ্বর পূজারার ছক্কা হাঁকানোর ভিডিয়ো ভাইরাল হয়েছে। সকলেই আশায়, এ রকমই বিধ্বংসী মেজাজে পূজারাকে এ বারের আইপিএলেও পাওয়া যাবে।

দীর্ঘ সাত বছর পর আবার আইপিএল খেলছেন চেতেশ্বর পূজারা। ২০১৪ সালে কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে শেষ বার আইপিএল খেলেছিলেন। এ বার চেন্নাই সুপার কিংস তাঁকে দলে নিয়েছে। প্রথম দিকে আইপিএল খেলা নিয়ে তাঁর নাকি যথেষ্ঠ দ্বিধা ছিল। সেই সময়ে রাহুল দ্রাবিড় তাঁকে সাহস জুগিয়েছিলেন বলে দাবি করেন পূজারা।

পূজারা মূলত টেস্ট প্লেয়ার হিসেবেই বেশি পরিচিত। সে কারণে আইপিএলে তিনি সুযোগ পাচ্ছিলেন না। তবে টি-টোয়েন্টি খেলার বিষয়ে তাঁর ভাবনা নাকি বদলে দিয়েছেন রাহুল দ্রাবিড়। এক সাক্ষাৎকারে নিজের অতীতের কথা শেয়ার করে নেওয়ার সময়ে দ্রাবিড়ের প্রসঙ্গ টেনে পূজারা বলেন, ‘যখন প্রথম দিকে টি-টোয়েন্টি খেলতে শুরু করেছিলাম, তখন মনে একটু হলেও দ্বিধা ছিল, আমি টেস্ট ক্রিকেটের ক্ষতি করব না তো? যে কারণে আইপিএলে আমার কিছু টেকনিক্যাল ভুল হয়েই যেত। যেটা অবশ্য এখন কাটিয়ে উঠেছি। আমি পরে বুঝেছিলাম, আমার ন্যাচরাল গেমস, আমার ভাল দিকটা কখনওই নষ্ট হবে না। এই পরামর্শটা বহু বছর আগে আমাকে রাহুল ভাই (দ্রাবিড়) দিয়েছিল। আমি এটা কখনও ভুলব না। ও আমাকে বলেছিল, তোমার ন্যাচারল গেম কখনওই নষ্ট হবে না, যতই তুমি বিভিন্ন ধরনের শট খেলো না কেন।’

এ বছর আইপিএল থেকে তাই নতুন যাত্রা শুরু করতে চান চেতেশ্বর পূজারা। শুধুমাত্র টেস্ট ক্রিকেটার, এই তকমা মুছে টি-টোয়েন্টিতেও নিজেকে প্রমাণ করতে মুখিয়ে তিনি। ইতিমধ্যেই চেন্নাইয়ের অনুশীলনে পূজারার ছক্কা হাঁকানোর ভিডিয়ো ভাইরাল হয়েছে। সকলেই আশায়, এ রকমই বিধ্বংসী মেজাজেই পূজারাকে এ বারের আইপিএলে পাওয়া যাবে।

বন্ধ করুন