বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চেন্নাইয়ের নেটে অচেনা পূজারা, একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন চাহারদের, দেখুন ভিডিও
চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (সিএসকে)।
চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (সিএসকে)।

IPL 2021: চেন্নাইয়ের নেটে অচেনা পূজারা, একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন চাহারদের, দেখুন ভিডিও

  • CSK-র জার্সিতে আগ্রাসী ব্যাটিং করতে স্টান্স বদলেছেন চেতেশ্বর।

টিম ইন্ডিয়ার টেস্ট দলের নিয়মিত সদস্য। তবে জাতীয় দলের হয়ে ওয়ান ডে ও টি-২০ ক্রিকেট খেলার সুযোগ হয় না চেতেশ্বর পূজারার। জমাট ডিফন্সের জন্য টেস্টে বরাবর বোলারদের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ান। যদিও স্লো ব্যাটিং করার তকমা সেঁটে যাওয়ায় দীর্ঘদিন আইপিএল ফ্র্যাঞ্চাইজিরাও মুখ ফিরিয়ে ছিল পূজারার দিক থেকে।

রীতিমতো অপ্রত্যাশিতভাবেই চেন্নাই সুপার কিংস এবার আইপিএল নিলাম থেকে দলে নেয় পূজারাকে। এই সুযোগে নিজেকে সাদা বলের ক্রিকেটের উপযোগী প্রমাণ করতে পূজারা কতটা মরিয়া, সেটা বোঝা চেন্নাইয়ের নেটে তাঁর ব্যাটিং দেখেই।

টি-২০ ক্রিকেটের আগ্রাসী মেজাজ রপ্ত করতে পূজারা নেটে রীতিমতো তাণ্ডব চালাচ্ছেন। তাঁকে নতুন স্টান্সে ব্যাটিং করতে দেখা যাচ্ছে। টেস্টের রক্ষণাত্মক ভঙ্গি দূরে সরিয়ে ফেলতেই ব্যাটিং স্টান্স বদলেছেন তিনি।

সিএসকের প্র্যাকটিস সেশনের একটি ভিডিওয় দেখা যায় পূজারা বোলারদের একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। কখনও দীপক চাহারকে মিড-উইকেটের উপর দিয়ে গ্যালারিতে ফেলা প্র্যাকটিস করছেন। আবার কখনও করণ শর্মাকে স্লগ স্যুইপে বাউন্ডারির বাইরে পাঠানোর চেষ্টা করছেন। এমনকি স্টেপ আউট করে বড় শট নিতেও দেখা যাচ্ছে চেতেশ্বরকে।

উল্লেখ্য, পূজারা সাদা বলের ক্রিকেট খেলেননি দু'বছর হয়ে গেল। তিনি শেষবার সৌরাষ্ট্রের হয়ে টি-২০ ক্রিকেটে মাঠে নেমেছিলেন ২০১৯ এর মার্চে গোয়ার বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে। তিনি শেষবার লিস্ট-এ ক্রিকেট খেলেন ২০১৮ সালের সেপ্টেম্বরে।

বন্ধ করুন