বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > রায়না-কারানকে নিয়ে মজার মিম নেট দুনিয়ায়, প্রতিক্রিয়া মিলল CSK তারকার
সুরেশ রায়না ও স্যাম কারান। ছবি- আইপিএল।
সুরেশ রায়না ও স্যাম কারান। ছবি- আইপিএল।

রায়না-কারানকে নিয়ে মজার মিম নেট দুনিয়ায়, প্রতিক্রিয়া মিলল CSK তারকার

  • অত্যন্ত মজাদার মিমটি আপ্লুত করে রায়নাকেও।

শুভব্রত মুখার্জি

নেট দুনিয়াতে বিভিন্ন বিষয়, বিভিন্ন ব্যক্তিত্বকে নিয়ে বারবার মিমের ঝড় উঠেছে। কখনও হয়েছে তা মজার বা কখনও হয়েছে তা আক্রমণাত্মক। পৃথিবীর বিভিন্ন দেশে বিভিন্ন বিভাগের কৃতিরা এই মিম আক্রমনের কখনও শিকার হন বা মজার ছলে তাদের নিয়ে করা হয় মিম।

এবার সেই সোশ্যাল মিডিয়ায় চেন্নাই সুপার কিংসের দুই তারকা সুরেশ রায়না এবং স্যাম কারানকে নিয়ে তৈরি করা হল বিনোদনমূলক মিম। প্রতিদিনই কোনও না কোনও বিষয় নিয়ে মিম বানানো হয়। সোশাল মিডিয়াতে তা বেশিরভাগ ক্ষেত্রেই ভাইরালও হয়ে যায়। কেউ সেলিব্রিটি হলে তো আর কথাই নেই। তাঁকে নিয়ে অবলীলায় হাস্যরসের জোগান শুরু হয়ে যায়। ক্রিকেট নিয়ে মিমের মধ্যে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত হল চেন্নাই সুপার কিংসের দুই ক্রিকেটার সুরেশ রায়না ও স্যাম কারানকে নিয়ে তৈরি একটি মিমে।

চেন্নাইয়ের ব্রিটিশ ক্রিকেটার স্যাম কারানের চেহারাতে রয়েছে শিশুসুলভ সারল্য। তাঁর অনেকটা ছোট বাচ্চার মতো লুকস রয়েছে। ভাইরাল হওয়া ছবিতে রায়না, স্যাম কারানকে বাড়ি ফিরে ভালো করে পড়াশোনা করার উপদেশ দিয়ে বলছেন, যদি কোনও অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁকে চকোলেট দিলে সে যেন সেই প্রলোভনে পা না দেয়। এই মিম নিয়ে রীতিমতো হাসির বন্যা বইছে সোশাল মাধ্যমে। সুরেশ রায়না নিজেও হাসির প্রতিক্রিয়া দেন মিমটিতে।

বন্ধ করুন