বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দলের সেরা ব্যাটসম্যানকে মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে পাবে CSK? আপডেট দিলেন চেন্নাই CEO
শুরু থেকে দলে পাওয়া যাবে ডু'প্লেসিকে? ছবি- সিএসকে।
শুরু থেকে দলে পাওয়া যাবে ডু'প্লেসিকে? ছবি- সিএসকে।

IPL 2021: দলের সেরা ব্যাটসম্যানকে মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে পাবে CSK? আপডেট দিলেন চেন্নাই CEO

  • রবিবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আমিরশাহি লেগের প্রথম ম্যাচে মাঠে নামছে চেন্নাই সুপার কিংস।

আইপিএল ২০২১-এর প্রথমার্ধে ফ্যাফ ডু'প্লেসি ছিলেন চেন্নাই সুপার কিংসের সেরা ব্যাটসম্যান। ৭ ম্যাচে ৪টি হাফসেঞ্চুরি-সহ ৩২০ রান সংগ্রহ করেছেন তিনি। অরেঞ্জ ক্যাপের দৌড়ে শিখর ধাওয়ান ও লোকেশ রাহুলের ঠিক পিছনেই রয়েছেন প্রোটিয়া তারকা।

আইপিএলের আমিরশাহি লেগের আগে ব্যাট হাতে ছন্দেও রয়েছে ডু'প্লেসি। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের শেষ তিনটি ম্যাচে মাঠে নামতে না পারলেও একটি সেঞ্চুরি ও একটি হাফসেঞ্চুরি-সহ টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রহকারী (৯ ম্যাচে ২৭৭) হয়েছেন তিনি।

এহেন দলের সেরা ব্যাটসম্যানকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আমিরশাহি লেগের প্রথম ম্যাচে চেন্নাই দলে পাবে কিনা, সে বিষয়ে কোনও নিশ্চয়তা নেই। আসলে গুরুত্বপূর্ণ সেমিফাইনাল ও ফাইনাল-সহ সিপিএলের শেষ ম্যাচগুলিতে ডু'প্লেসি মাঠে নামতে পারেননি কুঁচকির চোটের জন্য। আমিরশাহি পৌঁছনোর পর কোয়ারান্টাইনে থাকায় ডু'প্লেসির চোট পুরোপুরি সেরে গিয়েছে কিনা, সে বষয়ে নিশ্চিত কোনও খবর নেই।

এই অবস্থায় প্রোটিয়া তারকাকে নিয়ে আপডেট দিলেন চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথন। তাঁর গলায় ডু'প্লেসিকে নিয়ে বিন্দুমাত্র দুশ্চিন্তা ধরা পড়ল না। তিনি বলেন, ‘গত রাতে আমিরশাহি পৌঁছনোর পর ডু’প্লেসি কোয়ারান্টাইনে রয়েছে। কোয়ারান্টাইন থেকে বেরোলে ওর চোট খতিয়ে দেখা হবে। সেই অনুয়ায়ী সিদ্ধান্ত নেওয়া হবে। তবে এখনই এই নিয়ে দুশ্চিন্তার কিছু নেই।'

বন্ধ করুন