বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2021: জয়ের পথে ফিরতে মরিয়া CSK-র পরিকল্পনা কী? জানালেন কোচ স্টিফেন ফ্লেমিং
চেন্নাই সুপার কিংস কোচ স্টিফেন ফ্লেমিং। ছবি- পিটিআই।
চেন্নাই সুপার কিংস কোচ স্টিফেন ফ্লেমিং। ছবি- পিটিআই।

IPL 2021: জয়ের পথে ফিরতে মরিয়া CSK-র পরিকল্পনা কী? জানালেন কোচ স্টিফেন ফ্লেমিং

  • বোলিংয়ের মান উন্নত না করলে যে ভুগতে হবে, সে বিষয়ে অবগত চেন্নাই কোচ।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৮৮ রান করেও জয়ের মুখ দেখতে পায়নি মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। পৃথ্বী শ এবং শিখর ধওয়ানের দাপটে ১০ বল বাকি থাকতেন সাত উইকেট হাতে রেখে জয় সুুনিশ্চিত করে দিল্লি। পরের ম্যাচে জয়ের রাস্তায় ফিরতে মরিয়া কোচ স্টিফেন ফ্লেমিং।

পৃথ্বী ও ধওয়ানের মারকুটে ব্যাটিংয়ের সামনে অসহায় দেখায় চেন্নাই বোলারদের। বোলিংয়ের মান উন্নত না করলে যে পরেও ভুগতে হবে, সে বিষয়ে অবগত ফ্লেমিং মনে করছেন তাদের বোলিং বিভাগ একটু দুর্বল। ‘জোশ হ্যাজেলউডের অনুপস্থিতি আমাদের জন্য একটা বড় ধাক্কা। পরের ম্যাচের জন্য প্রয়োজনীয় সময়ের মধ্যে লুঙ্গি এনগিদি পৌঁছাতে পারবেন না। তবেই ও এবং (জেসন) বেহরেনডর্ফ শীঘ্রই দলের সঙ্গে যোগ দেবে। বোলিং বিভাগে আমদের বিকল্পের সামান্য অভাব রয়েছে।’ বলে জানান সিএসকে কোচ।

জৈব বলয় ঘিরে ক্লান্তির কারনে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন হ্যাজেলউড। তাঁর বদলি হিসাবে হলুদ ব্রিগেডে যোগ দিয়েছেন আরেক অজি ফাস্ট বোলার বেহরেনডর্ফ। অপরদিকে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলতে ব্যস্ত থাকায় দক্ষিণ আফ্রিকার তারকারা তাদের ফ্রাঞ্চাইজিগুলিতে যোগ দিতে দেরি হয়েছে। ভারতে এসে গেলেও অন্যদেশ থেকে আসায় করোনাবিধি মেনে নির্দিষ্ট সময় নিভৃতবাসে কাটাতে হবে প্রোটিয়া ক্রিকেটারদের।

তাহলে পরের ম্যাচ বল হাতে কাদের দিকে তাকাবেন ফ্লেমিং? তিনি বলেন, ‘পরের ম্যাচের জন্য আমরা আমাদের ভারতীয় পেস ব্যাটারির ওপরেই ভরসা রাখছি। এ ছাড়া আর্ন্তজাতিক অল-রাউন্ডার স্যাম কারানও আছে। ওদের থেকে পরের ম্যাচে আরেকটু ভালো বোলিংয়ের আশায় আছি। এই কটা দিন এর ওপর কাজ করব আমরা।’

বন্ধ করুন