বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পরপর দু'ম্যাচে ব্যর্থ, তাও তারুণ্যেই ভরসা CSK কোচ স্টিফেন ফ্লেমিংয়ের
রুতুরাজ গায়কোয়াড়। ছবি- চেন্নাই সুপার কিংস।
রুতুরাজ গায়কোয়াড়। ছবি- চেন্নাই সুপার কিংস।

IPL 2021: পরপর দু'ম্যাচে ব্যর্থ, তাও তারুণ্যেই ভরসা CSK কোচ স্টিফেন ফ্লেমিংয়ের

  • চেন্নাই সুপার কিংস কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়ে দিলেন, দু'ম্যাচে রান না পেলেও নিজেকে প্রমাণ করার সুযোগ দেওয়া হবে তরুণ ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে।

মরশুমের শুরুটা ভালো হয়নি রুতুরাজ গায়কোয়াড়ের। দু'ম্যাচে মোট সংগ্রহ ১০ রান। প্রশ্ন উঠেছে দলে তাঁর জায়গা পাওয়া নিয়েও। তবে মুশকিল পরিস্থিতিতে রুতুরাজের পাশেই দাঁড়ালেন চেন্নাই সুপার কিংস কোচ স্টিফেন ফ্লেমিং। জানিয়ে দিলেন, দু'ম্যাচে রান না পেলেও নিজেকে প্রমাণ করার সুযোগ দেওয়া হবে তরুণ ওপেনারকে।

রুতুরাজের দক্ষতার ওপর আস্থা জানিয়ে ম্যাচের পর ফ্লেমিং বলেন, ‘রুতুরাজ একজন খুব ভালো ব্যাটসম্যান। ও একজন তরুণ ক্রিকেটার, যার ওপর আমরা আস্থা রাখছি। আমাদের ফ্রাঞ্চাইজি বরাবরই নিলামে যে সব ক্রিকেটারদের কেনে, তাঁদের দলে সুযোগ করে দেয়। ওর ক্ষেত্রেও আমরা একই পন্থা অনুসরণ করব। গত মরশুমে ওর দক্ষতার ওপর ভরসা করার ফলেই ও সাফল্য পেয়েছিল। এ বছর এখনও অবধি ওকে প্রথম ম্যাচে এক অসাধারণ বলে আউট হতে হয় এবং দ্বিতীয় ম্যাচে একটি কঠিন উইকেটে, মুশকিল পরিস্থিতিতে ব্যাট করতে হয়। এই পিচটা ২২০ করার মত একদমই ছিল না। তাই এখনই দলে কোনওরকম বদল করার চিন্তাভাবনা আমার নেই। দলের ভারসাম্য নিয়ে আমি খুব খুশি।’

গত মরশুমে সিএসকের হয়ে ছ'টি ম্যাচ খেলে ৫১ গড়ে মোট ২০৪ রান করেন ২৪ বছর বয়সী এই তরুণ, যার মধ্যে এক ম্যাচে সর্বাধিক ছিল ৭২ রান। তিনটি অর্ধশতরান-সহ দু'বার নট-আউটের কৃতিত্বও ছিল তাঁর ঝুলিতে। তবে এ বছরের আইপিএলের আগে তেমন ফর্মে ছিলেন না মহারাষ্ট্রের এই ব্যাটসম্যান। কোচ ফ্লেমিং-সহ সিএসকের সকলেই চাইবেন দলের স্বার্থে দ্রুত খারাপ ফর্ম কাটিয়ে উঠুক রুতুরাজ।

বন্ধ করুন