বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: সোশ্যাল মিডিয়ার বিদ্রুপকারীকে মোক্ষম জবাব চাহারের, দেখুন ভিডিও
শার্দুল ঠাকুরের সঙ্গে দীপক চাহার। ছবি- আইপিএল।
শার্দুল ঠাকুরের সঙ্গে দীপক চাহার। ছবি- আইপিএল।

IPL 2021: সোশ্যাল মিডিয়ার বিদ্রুপকারীকে মোক্ষম জবাব চাহারের, দেখুন ভিডিও

  • নিজের সমালোচনাকারীকেই ম্যাচ জেতানো পারফর্ম্যান্স উত্সর্গ করলেন CSK তারকা।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর প্রথম ম্যাচে সুনাম অনুযায়ী নিজেকে মেলে ধরতে পারেননি দীপক চাহার। তিনি ৩৬ রান খরচ করেও কোনও উইকেট তুলতে পারেননি প্রথম ম্যাচে। চেন্নাই প্রথম ম্যাচ হারার পর স্বাভাবিকভাবেই অনুরাগীরা হতাশ ছিলেন দীপকের উপর।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেই চেনা ছন্দে ধরা দেন চাহার। তিনি ৪ ওভারে একটি মেডেন-সহ মাত্র ১৩ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। চাহার ফিরিয়ে দেন মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান ও দীপক হুডাকে।

মূলত চাহারের দুরন্ত বোলিংয়ে ভর করেই পঞ্জাব কিংসকে অনায়াসে পরাজিত করে চেন্নাই সুপার কিংস। ম্যাচের শেষে তারকা পেসার নিজেই জানালেন যে, কীভাবে প্রথম ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে বিদ্রুপ করা হচ্ছিল।

সতীর্থ শার্দুল ঠাকুরের সঙ্গে আলোচনায় চাহার বলেন, ‘হোটেল রুমে ফিরে (প্রথম ম্যাচের পর) সোশ্যাল মিডিয়ায় চোখ রাখি। একটি ছেলে আমাকে মেসেজ করে বলে, ভাই আপনি খুব ভালো বোলার। তবে একটা অনুরোধ রয়েছে, পরের ম্যাচ খেলবেন না।'

চাহার একথা বলার পড়েই হাসিতে ফেটে পড়েন। শার্দুলও হাসি চেপে রাখতে পারেননি। পরে দীপক বলেন, ‘প্রত্যাশা বিপুল, সব ম্যাচেই ভালো খেলা গুরুত্বপূর্ণ। তবে এই পারফর্ম্যান্স সেই ছেলেটির জন্য, যে আমাকে মেসেজ করেছিল। আমি যদি না খেলতাম, তবে এমন পারফর্ম্যান্স কিন্তু আসত না। একটা ম্যাচের পারফর্ম্যান্স দিয়ে কোনও খেলোয়াড়কে খারাপ বলে ধরে নিতে নেই।’

বন্ধ করুন